নতুন বছরে খুব অল্প পুঁজিতে শুরু করুন এই দুর্দান্ত ও ইউনিক ব্যবসা, সারাবছর দেখবেন লাভের মুখ

নিজস্ব প্রতিবেদন :- আমরা যদি আমাদের চারিপাশে সামান্য মাত্রায় লক্ষ রাখি ভালো করে তাহলে একটা জিনিস বুঝবো যে চাকরির তুলনায় কিন্তু বর্তমান সময়ে বহু মানুষ ব্যবসা থেকে আগ্রহী হচ্ছে তার কারণ প্রতিনিয়ত নিচের দিকে নেমে যাচ্ছে চাকরির বাজার । বিভিন্ন দুর্নীতিতে ভরে যাচ্ছে সমস্ত কিছু এর মত অবস্থায় দাঁড়িয়ে অনেকে চাকরি পাওয়ার প্রতি আস্থা হারিয়ে ফেলছে। তাই সময় নষ্ট না করে তারা ব্যবসার কাজে মনোনিবেশ করছে।

কিন্তু একটা ব্যবসা তৈরি করতে গেলে মূলত যে জিনিসগুলোর প্রয়োজন সেটি হচ্ছে কাঁচামাল বাজারে চাহিদা কেমন সেটা বুঝে ওঠা পাশাপাশি আপনার তৈরি করা মাল কোথায় আপনি নির্দ্বিধায় বিক্রি করতে পারবেনা । অর্থাৎ যাতে কোন রকম আপনি ক্ষয়ক্ষতি সম্মুখীন না হন। আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে আমরা এমন একটি কোম্পানির কথা বলব যারা কিন্তু এই সমস্ত কিছু দায়িত্ব নিজের কাজে তুলে নিয়েছে।

পেপার কাপ তৈরি করার ব্যবসা ইতিমধ্যে বিভিন্ন মানুষ শুরু করে দিয়েছে । কারণ এক্ষেত্রে প্রচুর পরিমাণে লাভ পাওয়া যায় । এটা বাস্তব যে এক্ষেত্রে ইনভেস্ট একটু বেশি পরিমাণে করতে হয় অন্যান্য ব্যবসার তুলনায়। কিন্তু এতে লাভের পরিমাণ অনেক বেশি থাকে। পাশাপাশি হয়তো আপনার প্রশ্ন থাকতে পারে যে এই তৈরি হওয়া পেপার কাপগুলি কোথায় বিক্রি করবেন?

হাওড়াতে অবস্থিত একটি কোম্পানির তে এই কাপ তৈরির বিভিন্ন ধরনের মেশিন পাওয়া যায় এবং পুরনো তারা কিন্তু বিক্রি করে নতুন ভাবে মেরামত করে । সেক্ষেত্রে মেশিনের দাম অনেক কম হবে । সাড়ে তিন লক্ষ টাকা থেকে পাঁচ লক্ষ টাকার মধ্যে কিন্তু মেশিন পাওয়া যায় পুরনো। সমস্ত কিছু একটা প্রতিবেদনে বলা সম্ভব নয় তাই নিচের দেওয়া ফোন নাম্বারে যোগাযোগ করে বিস্তারিত তথ্য আপনারা জানতে পারেন
ফোন নাম্বার:- 9836469335

Back to top button