মাত্র ১৭ হাজার টাকায় শুরু করুন এই সেরা ব্যবসা, প্রতি ঘন্টায় আয় হবে ১৫০০ টাকা

নিজস্ব প্রতিবেদন: অর্থ উপার্জনের জন্য বর্তমান সময়ে সাধারণ মানুষ যে সমস্ত প্লাটফর্ম বেছে নিয়েছেন তার মধ্যে অন্যতম হলো বিভিন্ন ধরনের ব্যবসা। ব্যবসার মাধ্যমে যেহেতু অল্প সময়ের মধ্যে লাভবান হওয়া যায় তাই মধ্যবিত্ত সাধারণ মানুষের কাছে এটা সবার প্রথম পথ হয়ে দাঁড়িয়েছে।

আপনাদের মধ্যে অনেকেই হয়তো নানান ধরনের ব্যবসা শুরু করার কথা চিন্তাভাবনা করছেন। তাদের উদ্দেশ্যে বলবো আমাদের আজকের এই প্রতিবেদনটি মনোযোগ সহকারে পড়ে নিন। তাহলে আপনারা কিন্তু দারুণ একটা বিজনেস আইডিয়া সম্পর্কে জানতে পারবেন। এই বিজনেস শুরু করলে কখনোই লোকসানের মুখোমুখি পড়তে হবে না।

কিসের ব্যবসা শুরু করার কথা বলা হচ্ছে?

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা যে কোন গৃহস্থ বাড়ি থেকে শুরু করে বড় বড় হোটেল রেস্টুরেন্ট সব জায়গায় একটি অত্যন্ত প্রয়োজনীয় চাহিদা সম্পন্ন প্রোডাক্টের ব্যবসার কথা বলব। এটি হলো মসলা গুঁড়া করার ব্যবসা, যেখানে শুধুমাত্র একটি মেশিনের সাহায্য আপনাদের প্রয়োজন হবে। তবে এই মেশিনের সাহায্যে কিন্তু শুধুমাত্র মসলা গুড়োর কাজ হবে না।

আপনারা ছাতু, আটা অথবা সমস্ত ধরনের মসলা কিন্তু এই মেশিন থেকে গুঁড়ো করে বাজারে প্যাকেজিং এর মাধ্যমে বিক্রি করতে পারবেন অথবা অন্য কোন কোম্পানির দায়িত্ব নিয়েও উপার্জন করতে পারবেন।। অর্থাৎ একটি মেশিনের সাহায্যেই হবে হরেক রকমের কাজ।

প্রয়োজনীয় মূলধন এবং মেশিনের দাম:

এই ব্যবসা শুরু করার জন্য আপনাদের মোটামুটি হাতে ৩০ হাজার টাকা নিয়েই কিন্তু কাজ করলে শুরু হয়ে যাবে। এই মসলা গুঁড়া করার মেশিনটির দাম পড়বে মাত্র ১৭ হাজার টাকা। মোটামুটি কাঁচামাল নিয়ে কেমন খরচ পরতে পারে তার একটা হিসেব আমরা আপনাদের উদ্দেশ্যে দিয়ে দিলাম। এই ব্যবসা শুরু করার জন্য ট্রেড লাইসেন্স ছাড়া আর ফুড লাইসেন্স ছাড়া আপনাদের অন্য কিছুর প্রয়োজন হবে না।

লাভের পরিমাণ এবং অন্যান্য:

যেহেতু এটা আমাদের দৈনন্দিন চাহিদা সম্পন্ন একটি জিনিসের সঙ্গে সম্পর্কিত তাই ব্যবসায় লাভের পরিমাণ থাকবে মারাত্মক রকমের। প্রতি ঘন্টায় এই ব্যবসা থেকে আপনারা আয় করতে পারবেন ১৫০০ টাকা।

মেশিন কেনার সুযোগ্য ঠিকানা:

যদি আপনারা এই মসলা গুঁড়া করার ব্যবসা শুরু করতে চান তাহলে আর সময় নষ্ট করে সুবর্ণ সুযোগ হাতছাড়া করবেন না। দেরি না করে দ্রুত যোগাযোগ করে ফেলুন নিচের দেওয়া ঠিকানায়।

কোম্পানির ঠিকানা:

কর্মকার মেশিনারী
ব্যান্ডেল, হুগলি
ফোন : 8100162853/8100166392.

Back to top button