বিয়ের পরেই বাড়ির লক্ষ্মীপুজোয় এবার দারুণ সুখবর দিলেন তারকা নবদম্পতি ওম মিমি

নিজস্ব প্রতিবেদন: টেলিভিশন জগতের দুজন পরিচিত মুখ হলেন ওম সাহানি আর মিমি দত্ত। এখনো পর্যন্ত বেশ কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন তারা যা দর্শকদের মন জয় করে নিয়েছে। ব্যক্তিগত জীবনে তারা দুজন হলেন স্বামী-স্ত্রী। সম্প্রতি কয়েকদিন আগেই পেরিয়ে গিয়েছে কোজাগরী লক্ষ্মীপুজো। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটিদের মধ্যে অনেকের বাড়িতেই পুজো করা হয়েছিল। বিগত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়াতে চোখ রাখলে আমরা সেই সমস্ত পুজোর নানান ছবি দেখতে পাচ্ছি।

সম্প্রতি এই সবকিছুর মাঝেই লক্ষ্মীপূজো উপলক্ষে ওম সাহানি আর মিমি দত্তের একটি সাক্ষাৎকারের ভিডিও নেট মাধ্যমে উঠে এসেছে। এই সাক্ষাৎকারের মাধ্যমে দারুন সুখবর দিয়েছেন এই তারকা দম্পতি। অভিনয়ের দৌলতে বর্তমানে কিন্তু তাদের অনুরাগী সংখ্যা কম নয়। তাই মুহূর্তেই ভাইরাল হয়ে গিয়েছে তাদের এই সাক্ষাৎকারের ভিডিও। আসুন জেনে নেওয়া যাক বিস্তারিত।

সাক্ষাৎকারের শুরুতেই অভিনেতা ওম জানান পূজোতে তার ভূমিকা অনেকটাই কম। টুকটাক ফুল, মালা লাগানো থেকে শুরু করে আলপনা দেওয়ার কাজ করেছেন তিনি। এরপরেই পাশ থেকে কিছুটা হাসিমুখে মিমি জানান, “ যে কিছুটা ভালোভাবে আঁকতে পারে তার উপরেই কিন্তু এই দায়িত্ব যায়”। এরপরেই মিমি বলেন, “প্রত্যেকটা পরিবারেই কিন্তু পুজো হওয়াটা ভীষণ রকমের জরুরী। সবাই আসবে সবাই খাওয়া দাওয়া করবে এটাই তো আনন্দের।

একটা বাড়িতে শান্তির বা শক্তির আরাধনা কমবেশি সবাই করে। আমার পুজোটাও খুব বড় করে হয় এমনটা নয়। তবে যেটুকু হয় সেটা আমরা আমাদের মতন করে তৈরি করে থাকি। ছোটবেলায় মাকে দেখেছি পাঁচালী পড়ে নিজের হাতেই মা পূজো করত। তবে এখানে সব দায়িত্বই কিন্তু আমার উপরে। যদিও কোনটাই খুব বেশি করে উঠতে পারিনা। গতকাল রাত পর্যন্ত শুটিং করেছি আবার আগামীকাল কাজে ফিরব”।

এরপর সাক্ষাৎকারের শেষে ওম জানান, “মা লক্ষ্মীর কৃপায় কিছু লক্ষ্মী আগমনের কথা হয়েছে। পুজোর পর থেকেই বেশ কিছু চরিত্রের কাজ শুরু করতে পারি”। পাশাপাশি মিমিও জানান খুব শীঘ্রই তার ওপর দুই অভিনেত্রী বান্ধবীর সাথে মিলিত হয়ে তিনি একটি অভিনয়ের ওয়ার্কশপ চালু করতে চলেছেন। প্রসঙ্গত, ওম-মিমির প্রথম দেখা ২০১১ সালে, রূপসী বাংলা চ্যানেলের ‘আলোর বাসা’ ধারাবাহিকে। সেখানে একসঙ্গে কাজ করেছিলেন তাঁরা। ধারাবাহিক শেষ হওয়ার পর দীর্ঘ দিন ধরে দু’জনের মধ্যে কোনও যোগাযোগ ছিল না।

২০১৭ সালে ফের দেখা হয় দু’জনের। সময়ের সঙ্গে ধীরে ধীরে বন্ধুত্ব থেকে প্রেমের সম্পর্কে আবদ্ধ হন তাঁরা। ২০২০ সালের ডিসেম্বর মাসে রেজিস্ট্রি করে বৈবাহিক সম্পর্কে আবদ্ধ হয়েছিলেন এই দম্পতি। দুই বাংলার অত্যন্ত জনপ্রিয় নায়ক হিসেবেই পরিচিত ওম। ২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত অর্জুন-কালিম্পংয়ে সীতাহরণ ছবিতে তাঁর সিনেমায় অভিষেক হয়। এরপর আরো বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করার পাশাপাশি অনেক ধারাবাহিকে ও দেখা গিয়েছে তাকে। অপরদিকে টেলিভিশন ইন্ডাস্ট্রির একজন পরিচিত মুখ মিমি। টেলিভিশনের একাধিক জনপ্রিয় ধারাবাহিক যেমন আলোর বাসা, পটল কুমার গানওয়ালা, পিলু, গোয়েন্দাগিন্নি প্রভৃতিতে দেখতে পাওয়া গিয়েছে তাকে।

Back to top button