“তোমার দেওয়া অন্তর্বাস আমার একটু বেশিই টাইট হয়েছে!”, হৃত্বিক রোশনের কাছে অন্তর্বাসের মাপ নিয়ে অভিযোগ শ্রীলেখা মিত্রের

নিজস্ব প্রতিবেদন: টলিউডের অত্যন্ত জনপ্রিয় আর বিতর্কিত অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে সকলেই কম বেশি কিন্তু চেনেন। বামপন্থী মনোভাবাপন্ন এই অভিনেত্রী প্রায় সময় কিন্তু সংবাদ শিরোনামে থাকেন। কখনো নিজের পোশাক-আশাক, আবার কখনো নিজের চিন্তা ভাবনা নিয়ে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ শ্রীলেখা। সম্প্রতি আবারো নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলের একটি পোষ্টের কারণে নেটিজেনদের একাংশ সমালোচনার মুখোমুখি পড়লেন অভিনেত্রী।

সম্প্রতি নিজের অন্তর্বাসের মাপ ঠিক হয়নি বলে বলিউড তারকা হৃত্বিক রোশনের দ্বারস্থ হয়েছেন নায়িকা। নিশ্চয়ই প্রতিবেদনটি এত দূর করার পর আপনারাও সকলেই অবাক হয়ে উঠেছেন যে অন্তর্বাসের মাপ ঠিক না হওয়ার কারণে হৃত্বিকের দ্বারস্থ কেন হয়েছেন অভিনেত্রী!

প্রসঙ্গত উল্লেখ্য কয়েক দিন আগে সোমবার সাড়ে ছ’টা নাগাদ ফেসবুকে একটি মেসেজের স্ক্রিনশট শেয়ার করেন এই অভিনেত্রী-পরিচালক। সেই অনুযায়ী জানা যায়, বলিউডের ‘গ্রিক গড’ হৃতিক রোশনের সংস্থা HRX -এর একটি অন্তর্বাস কিনেছিলেন শ্রীলেখা মিত্র। কিন্তু তার মাপ একেবারেই ঠিক হয়নি। তাই শেষ পর্যন্ত এই অন্তর্বাসটি তাকে ফেরত পাঠাতে হচ্ছে। এমনকি নিজের প্রোফাইলে মজা করে একটি পোস্টে শ্রীলেখা লিখেছেন,“দুঃখিত হৃতিক রোশন তোমার অন্তর্বাসটি আমার একটু বেশিই টাইট হয়েছে।”

শ্রীলেখা মিত্রের এই পোস্টটি ভাইরাল হতেই কমেন্ট বক্সে অনেকের বডি সেমিং এর মুখোমুখি হতে হয়েছে তাকে। যদিও পঞ্চাশোর্ধ এই অভিনেত্রী কিন্তু এইসব ব্যাপার একেবারেই গা করেন না বলা যায়। কাজের দিক থেকে বলতে গেলে বর্তমানে আন্তর্জাতিক স্তরে প্রশংসা পেয়েছে শ্রীলেখার ‘ওয়ান্স আপঅন এ টাইম ইন কলকাতা’। অভিনয়ের পাশাপাশি পরিচালনার কাজও সফলভাবে করে চলেছেন টলিউড তারকা।

সম্প্রতি নন্দনে দেখানো হয়েছে তাঁর অন্থোলজি সিরিজের প্রথম শর্টফিল্ম ‘এবং ছাদ’। খুব শীঘ্রই এই সিরিজের দ্বিতীয় শর্ট ফিল্মের শুটিং ও শুরু হতে চলেছে। সূত্রের খবর অনুযায়ী এই দ্বিতীয় শর্ট ফিল্মে দেখা যাবে অভিনেত্রী পার্নো মিত্র কে। পাঠকদের উদ্দেশ্যে জানিয়ে রাখি,এই সিরিজের দ্বিতীয় ছবির নাম ‘বারান্দা’।

সম্প্রতি শ্রীলেখা মিত্রের সঙ্গে নিজের কাজের কথা বলতে গিয়ে এক সাক্ষাৎকারে অভিনেত্রী পার্নো মিত্র জানিয়েছেন, “ছবিটি আন্তর্জাতিক মানের হতে চলেছে এবং তাতে শব্দের ব্যবহার খুব ভালভাবে করা হয়েছে। এতেই ‘বারান্দা’র কাহিনি আলাদা মাত্রা পাবে বলেই জানান অভিনেত্রী। এবার এই কাহিনী দর্শকদের কতটা ভালো লাগে সেটা পুরোপুরিই সময়ের অপেক্ষা।

Back to top button