ছোটপর্দার হ্যান্ডসাম হিরোদের একদিনেই উড়ে গেল চুল! ঝড়ের বেগে ভাইরাল অভিনেতাদের ন্যাড়া ছবি

নিজস্ব প্রতিবেদন: বর্তমান সময়ে দাঁড়িয়ে দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয় বাংলা টেলিভিশনের বিভিন্ন ধারাবাহিক। এমনকি অনেক ক্ষেত্রেই দেখা যায় যে চলচ্চিত্র বা ওয়েব সিরিজের থেকেও বেশি এই ধারাবাহিকগুলি কিন্তু সহজেই মানুষের মন জয় করে নিয়ে থাকে। এই সিরিয়াল গুলিতে অভিনয়ের দৌলতে বহু তারকাদের কিন্তু আমরা পেয়েছি। অনুরাগী সংখ্যার দৌলতে বর্তমানে রীতিমত সেলিব্রেটি তারা। বিশেষত টেলিভিশনের হ্যান্ডসাম হাংকরা এখনকার মেয়েদের ক্রাশ হয়ে উঠেন।

তবে তাদের ছবি যদি বিকৃত করে ভাইরাল করা হয় সোশ্যাল মিডিয়ায়! তাহলে কেমন হবে ভাবুন তো। আসলে সম্প্রতি ঠিক এমন ঘটনাই ঘটেছে। দিন কয়েক আগেই নেট মাধ্যমে এমন কিছু ছবি ভাইরাল হয়ে উঠে এসেছে যেখানে সম্পূর্ণ ন্যাড়া মাথায় দেখা যাচ্ছে বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির বিভিন্ন নায়কদের। যা দেখে নেটিজেনদের একাংশের চক্ষু চড়কগাছ। সুঠাম হ্যান্ডসাম নায়কদের এই অবস্থা দেখে রীতিমতন অবাক হয়ে গিয়েছেন তারা। নিঃসন্দেহে এই ছবিগুলি দেখার পর আপনারাও অবাক হয়ে যেতে বাধ্য হবেন। আসুন জেনে নেওয়া যাক কোন কোন নায়কদের ছবি বিকৃত করে পোস্ট করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

১)আদৃত রায় :

ছোট পর্দা থেকে শুরু করে বড় পর্দা সব জায়গাতেই কমবেশি অভিনয় করেছেন এই অভিনেতা। রাজ চক্রবর্তী পরিচালিত চিরদিনই তুমি যে আমার টু ছবির মাধ্যমে ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন তিনি। বর্তমানে এই অভিনেতাকে দেখতে পাওয়া যাচ্ছে মিঠাই ধারাবাহীকে উচ্ছে বাবুর চরিত্রে। তবে অভিনেতার একটি ছবিতে সোশ্যাল মিডিয়ায় তাঁকে দেখা গেল বিকৃতভাবে। মাথা ভর্তি এক গুচ্ছ চুলের জায়গায় এখন পুরোটাই ফাঁকা। ভাইরাল এই ছবিতে অভিনেতার লুক দেখে রীতিমতন হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়। যদিও বোঝা যাচ্ছে পুরো ছবিটাই এডিট করে পোস্ট করা হয়েছে।

২) নীল ভট্টাচার্য:

টেলিভিশন ইন্ডাস্ট্রির একজন অত্যন্ত পরিচিত মুখ হলেন নীল ভট্টাচার্য। দীর্ঘ সময় ধরেই অভিনয় জগতের সঙ্গে যুক্ত রয়েছেন তিনি। একাধিক ধারাবাহিকের তাকে অভিনয় করতে দেখা গিয়েছে। সম্প্রতি হলুদ রঙের ব্লেজার পরিহিত তার একটি ছবি নেট মাধ্যমে ভাইরাল হয়ে উঠে এসেছে যেখানে সম্পূর্ণ চুল বিহীন মাথায় তাকে দেখা যাচ্ছে।। অনেকেই ভেবেছিলেন তাহলে কি মাথা ন্যাড়া করে ফেললেন তিনি! যদিও অভিনেতা দাবি করেছেন সম্পূর্ণ ছবিটি এডিট করে তৈরি করা হয়েছে।

৩)ফাহিম মির্জা –

বর্তমানে “মিঠাই” ধারাবাহিকে এসিপি রুদ্রের চরিত্রে দেখতে পাওয়া যাচ্ছে ফাহিমকে। জি বাংলার পিলু ধারাবাহিকেও অভিনয় করছেন তিনি। এই অভিনেতার ছবিকেও ব্যাপকভাবে বিকৃত করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে। সম্পূর্ণ ন্যাড়া করে তার একটি ছবি নেট মাধ্যমে পোস্ট করা হয়েছে যা দেখে হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

৪)ঋত্বিক মুখার্জি:

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক এই পথ যদি না শেষ হয় তে দেখা যাচ্ছে এই অভিনেতাকে। ধারাবাহিকের মুখ্য চরিত্র সাত্যকির চরিত্রে অভিনয় করছেন অভিনেতা। তার বিপরীতে রয়েছেন অভিনেত্রী অন্বেষা হাজরা। বর্তমান সময়ের একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে রয়েছে এই পথ যদি না শেষ হয়। তবে এতসব কিছু জনপ্রিয়তার মাঝেই সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভাইরাল হয়ে উঠে এসেছে যেখানে ঋত্বিককে সম্পূর্ণ ন্যাড়া মাথায় দেখা যাচ্ছে। উপরের দুটি নায়কদের ছবির মতন এটাও এডিট করে তৈরি করা হয়েছে তাতে কোন সন্দেহ নেই।

৫)দিব্যজ্যোতি দত্ত –

আজকের এই প্রতিবেদনের সব শেষে আমরা বলব অভিনেতা দিব্যজ্যোতি দত্তের কথা। বর্তমানে স্টার জলসার অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের অভিনয় করছেন তিনি। এর আগে দেশের মাটি ধারাবাহিকের মাধ্যমেও দর্শকদের মাঝে বিশেষ পরিচিতি পেয়েছিলেন এই অত্যন্ত সুদর্শন অভিনেতা। অনুরাগের ছোঁয়া ধারাবাহীকে দিব্যজ্যোতি অভিনীত চরিত্রের নাম সূর্য। বাস্তব জীবনে অভিনেতার মাথায় প্রচুর চুল থাকলেও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি ছবিতে দেখা যাচ্ছে তার মাথায় সম্পূর্ণ টাক করে দেওয়া হয়েছে। নেটিজেনরা রীতিমতন অবাক হয়ে গিয়েছেন অভিনেতার এই ছবিটি দেখে।

Back to top button