বেকার বসে আছেন! ফ্রীতে কাজ শিখে মাসে করুন ১৮ হাজার অবধি ইনকাম, রইলো আবেদনের পদ্ধতি

নিজস্ব প্রতিবেদন :- যেখানে প্রতিনিয়ত মানুষ কাজের সন্ধানে রীতিমতো হন্য হয়ে ঘুরে বেড়াচ্ছে সেখানে এমন একটি প্রতিষ্ঠান যারা কিনা প্রচুর ছেলেমেয়ে নিয়োগ করতে চলেছে আগামী দিনে এবং এই নিয়োগ প্রক্রিয়া এখনও বর্তমান রয়েছে। এই লাইনটি পড়ার পর আপনার মনে কৌতুহল জাগবে যে কি ধরনের কাজ হতে পারে সেটা কি ধরনের চাকরি হতে পারেন কত টাকা বা উপার্জন হবে সেখান থেকে সমস্ত কিছু তথ্য তুলে ধরবো আমরা আজকের এই প্রতিবেদনের মাধ্যমে।

আজকের এই প্রতিবেদনে মূল বিষয়বস্তু হচ্ছে যে সমস্ত ছেলে মেয়েরা বেকার তাদেরকে একটা কাজে সন্ধান দেওয়া । সম্প্রতি ইউটিউবে তরফ থেকে একটি ভিডিও প্রকাশ করা হয়েছে সেখানে এই ধরনের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। কাজ কে না চাই । প্রত্যেকে চাই আমরা একটা মোটা টাকা উপার্জন করতে মাস গেলে, যা দিয়ে আমাদের হাত খরচা এবং সংসারের খরচা সঠিকভাবে বহন করতে পারব।

সম্প্রতি সে ইউটিউবে চ্যানেল থেকে প্রকাশ করা বিজ্ঞপ্তি অনুসারে জানা যাচ্ছে যে পশ্চিমবঙ্গে মধ্যেই অবস্থিত একটি কারখানা যেখানে প্রচুর পরিমাণে লাইট তৈরি হয়। এলইডি ল্যাম্প তৈরি হয় এবং বিভিন্ন ডিজাইনের লাইট তৈরি হয়। এই লাইট তৈরির কাজে প্রচুর ছেলেমেয়ে তারা নিয়োগ করছে । যেখান থেকে আপনারা আট থেকে ১৮ হাজার টাকা প্রতি মাসে উপার্জন করতে পারবেন ।

ছেলেমেয়ে নির্বিশেষে পশ্চিমবঙ্গে যে কোন জেলার বাসিন্দা এক্ষেত্রে যোগদান করতে পারে এবং যদি আপনি কাজ না শিখে থাকেন তাহলে ফ্রিতে ট্রেনিং তারা দিয়ে দেবে তাই দেরি না করে যোগাযোগ করুন এবং একটা কাজের সন্ধানে যুক্ত হয়ে যান ।
ফোন নং :- 8250643366

Back to top button