খোলা ছাদে সেক্সী পোজে নিতম্ব দুলিয়ে উদ্দাম নেচে ভাইরাল মা সিরিয়ালের ঝিলিক, রাতারাতি চরম ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন:- সোশ্যাল মিডিয়া বর্তমানে এক ধারালো হাতিয়ার হয়ে উঠেছে জনসাধারণের জন্য প্রত্যেকেই নিজের প্রতিভাকে সোশ্যাল মিডিয়ার পর্দাতে তুলে ধরে প্রকাশ্যে আসার চেষ্টা করছে অবিরাম বাস্তবে কেউ ভাইরাল হচ্ছে আবার কেউ ভাইরাল হচ্ছে না কিন্তু যে সমস্ত ঘটনাগুলির ভাইরাল হয় সেগুলি বাকি অন্যান্য ঘটনা তুলনায় অনেকখানি আলাদা একটি ভিডিও সামনে আসতেই । এবং এই ভিডিওটি জনপ্রিয় বাংলার ধারাবাহিকের অভিনেত্রী তিথি বসুর ভিডিও।

টানা চার বছর ধরে সম্প্রচারিত হয়েছিল স্টার জলসার সর্বকালের সেরা ধারাবাহিক “মা”। এক ছোট্ট শিশুর নিজের হারিয়ে যাওয়া মাকে খুঁজে বের করার কাহিনী নিয়ে তৈরি হয়েছিল এই ধারাবাহিকটি। যার মুখ্য চরিত্র ছিল ছোট্ট ঝিলিক। এই ঝিলিকের চরিত্রে অভিনয় করেছিলেন তিথি বসু। ছোট্ট একরত্তি এই অভিনেত্রীর অভিনয়ের জাদুতে মেতেছিল সারাবাংলা।

বে সেই ছোট তিথি এখন আর ছোট নেই হয়ে উঠেছে এক মিষ্টি যুবতী । টেলিভিশনের পর্দায় তাকে আর না দেখা গেলেও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয় তিনি। অনুরাগীদের জন্য মাঝেমধ্যেই নিজের নানান ছবি ও ভিডিও পোস্ট করতে থাকেন। তার সেক্সিফিগারে অসাধারণ ছবিগুলি দেখে নেটিজেনদের ঘুম আসেনা।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে সেখানে দেখা যাচ্ছে অভিনেত্রীকে বাড়ির ছাদের মধ্যে ছোট পোশাক পরা অবস্থায় নৃত্য পরিবেশন করতে । যে ঝিলিক বা তিথি বসুকে একদিন বাড়ির মা কাকিমারা সবাই মিলে একসাথে বসে ধারাবাহিকে দেখত, সেই এখন আর বাড়ির সবার সামনে বসে দেখা যাবে না এমনটাই মনে করছে অনেকে । যদিও একাধিকবার কটাক্ষের শিকার হয়েছে এই অভিনেত্রী । তার পর ও এই ধরনের ভিডিওতে কিন্তু মাঝেমধ্যে ঘুম উড়ে যায় তার ভক্তদের।

Back to top button