অল্প টাকায় ফোন বিক্রি কলকাতার এই হোল সেলের দোকানে, সাথে ফ্রি স্মার্ট ওয়াচ

নিজস্ব প্রতিবেদন: মোবাইল ফোন বর্তমান সময়ে দাঁড়িয়ে আমাদের জন্য একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ জিনিস ‌। শিশু থেকে শুরু করে বয়স্ক এমন কোন মানুষ নেই যারা মোবাইল ফোন ব্যবহার করেন না এ কথা বলাই যায়।অন্যদিকে এমনও কিছু লোক আছে যারা ফ্ল‍্যাগশিপ স্মার্টফোন অথবা আইফোন ব‍্যবহার করতে চায়, কিন্তু দামের জন্য কিনতে পারে না।

এই দুই প্রকার মোবাইল ফোন ব্যবহারকারীদের বেস্ট অপশন হলো Second Hand Mobile Phone, এই গুলিকে Refurbished phone-ও বলা যেতে পারে। কিন্তু এই সেকেন্ডহ্যান্ড মোবাইল কেনার ক্ষেত্রে কিন্তু অনেক সমস্যা দেখা দেয়। প্রথমত কাগজপত্র সঠিকভাবে না থাকার কারণে অনেকেই তা কিনতে ভয় পান, পাশাপাশি মোবাইলের অবস্থা কেমন হবে সেটা নিয়েও কিন্তু চিন্তা থাকে।

আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা সেই সমস্যাই দূর করতে চলেছি। যদি আপনি কোন কারণে একটি এক্সট্রা মোবাইল খরিদ করতে চান কিংবা দামি ফোন কিনতে চান সে ক্ষেত্রে কিন্তু খুব সহজেই আমাদের আজকের দেওয়া ঠিকানায় যোগাযোগ করতে পারেন।। আজকে যে শোরুমটির কথা আপনাদের সাথে শেয়ার করব সেখানে একেবারে জলের দামে যে কোন সেকেন্ড হ্যান্ড মোবাইল আপনারা পেয়ে যাবেন।।

শুধুমাত্র মোবাইল নয় তার সাথে বক্স এবং ক্যাশ মেমো আপনাদের দিয়ে দেওয়া হবে।। এমনকি আপনারা সেকেন্ড হ্যান্ড ফোন হলেও কিন্তু এগুলির উপরে এক বছরের ওয়ারেন্টি পেয়ে যাবেন। সাধারণত নতুন ফোন কিনলেই কিন্তু গ্যারান্টি দেওয়া হয়ে থাকে।। কিন্তু এই দোকানে সেকেন্ড হ্যান্ড ফোনের উপরেও আপনারা তা পেয়ে যাচ্ছেন।

প্রসঙ্গত উল্লেখ্য ইউজ্ড মোবাইল অথবা সেকেন্ড হ্যান্ড মোবাইল ফোনের সবচেয়ে বড়ো সুবিধা, এই যে ফোন গুলি রিয়্যাল দামের থেকে অনেক কমে কিনতে পাওয়া যায়। উদহারন স্বরূপ যদি আপনি 50 হাজার টাকার iPhone 11 কিনতে চান, তাহলে Second Hand iPhone আপনি 20 হাজার টাকার বাজেটে কিনতে পারবেন।

যারা পছন্দ মতো মোবাইল শুধু মাত্র বেশি দাম হওয়ার জন্য কিনতে পারে না তাদের কাছে এই সেকেন্ড হ্যান্ড মোবাইল ফোন সবচেয়ে সুবিধাজনক হয়। যদি কারোর হঠাৎ করে temporary ফোনের প্রয়োজন হয়, তাহলে সেক্ষেত্রেও সেকেন্ড হ্যান্ড ফোন তাদের কাছে সবথেকে বেস্ট অপশন।

এবার আসা যাক কোথা থেকে আপনারা এই সেকেন্ড হ্যান্ড ফোন কিনলে ভালো অফারে পাবেন এবং সুবিধা উপভোগ করতে পারবেন সেই কথায়। আজকে আমরা যে দোকানের কথা বলব সেটি কাঁচরাপাড়ায় অবস্থিত। দোকানটির নাম AS Telecom.. যদি আপনারা সম্প্রতি পুরনো ফোন কিনতে আগ্রহী হয়ে থাকেন বা এই বিষয়ে জানতে চান সেক্ষেত্রে 8961344389/8961475394/8617275234 অথবা 983611 7182 এই নম্বর গুলিতে ফোন করে যোগাযোগ করে নিতে পারেন।

Back to top button