মাত্র ৫ টাকার জিনিস বিক্রি করুন ৫০ টাকায়! খুবই অল্প পুঁজিতে শুরু করুন এই দুর্দান্ত ব্যবসা, লাভ হবে প্রচুর

নিজস্ব প্রতিবেদন:- বর্তমান সময়ে বহু যুবক এবং যুবতীকে দেখা যাচ্ছে ব্যবসার কাজে মনোনিবেশ করতে এক প্রকার বলতে গেলে তাদের কাছে কোনরকম আর দ্বিতীয় কোন বিকল্প নেই। কারণ চাকরির বাজার যে হারে প্রতিনিয়ত অবনতি হচ্ছে তাতে ব্যবসাতে মনোনিবেশ করাই হয়তো বুদ্ধিমানের কাজ হবে এমনটা মনে করছে অনেকে । আজকের এই প্রতিবেদনের মাধ্যমে তাদেরকে জানাবো এমন একটি প্রতিষ্ঠানের কথা যেখানে আপনি মাত্র পাঁচ টাকা থেকে জিনিস কিনে সেটিকে ৫০ টাকা দিয়ে বিক্রি করতে পারবেন।

ব্যারাকপুর স্টেশন থেকে মাত্র কিছুটা দূরত্ব অবস্থিত আন্তরিক কমপ্লেক্স এর মধ্যে অবস্থিত প্রকাশ এন্টারপ্রাইজ নামক একটি প্রতিষ্ঠান রয়েছে। এটি ব্যারাকপুরের তাদের ব্রাঞ্চ । এছাড়াও পশ্চিমবঙ্গের বিভিন্ন জায়গা ছেলেদের ব্রাঞ্চ রয়েছে। সেই প্রতিষ্ঠানে তরফ থেকে জানানো হচ্ছে যে যারা ব্যবসা করতে ইচ্ছুক তারা অত্যন্ত কম দামে কিছু সামগ্রিক কিনে নিয়ে বাড়ি থেকে ব্যবসা শুরু করতে পারেন । অথবা দোকান লাগিয়েও ব্যবসা তৈরি করতে পারেন। এতে প্রফিট থাকবে তাই দ্বিগুনের থেকেও বেশি।

বাচ্চা থেকে শুরু করে বড়দের পর্যন্ত ছেলে মেয়ে নির্বিশেষে প্রত্যেকের যেকোনো ধরনের জামা কাপড় কিন্তু পাওয়া যাচ্ছে এই বস্ত্রালয় য় । ফ্রক থেকে শুরু করে নাইটি কুর্তা পাঞ্জাবি ব্রাউজার সহ আরো বিভিন্ন জিনিস পাওয়া যাচ্ছে এই প্রতিষ্ঠানে। দেড়শ টাকার একটি জিনিস যদি আপনি ক্রয় করেন তাহলে সেটিকে নূন্যতম ৩৫০ থেকে ৪০০ টাকাতে আপনি বিক্রি করতে পারবেন ।

তবে শর্তসাপেক্ষে হিসেবে বলা হয়েছে যে তাদের অন্তত একটি লট সম্পূর্ণ রকম ভাবে কিনতে হবে। কোন জামা কাপড় সিঙ্গেল তারা বিক্রি করে না অর্থাৎ আপনাকে হয়তো ছয়টা নয়তো বারোটা এই ধরনের লটে মাল কিনতে হবে এবং সেখান থেকে আপনি ব্যবসা শুরু করতে পারেন বিস্তারিত জানতে ফোন নাম্বারে যোগাযোগ করুন। ফোন নম্বর :- 8910668609

Back to top button