পাকা চুল, চোখে বৃদ্ধের চশমা, পরনে সাদা শাড়ি! ‘ইন্দুবালা ভাতের হোটেল’ এ শুভশ্রীর লুক সামনে আসতেই বাকরুদ্ধ নেটিজেনরা

নিজস্ব প্রতিবেদন: বর্তমান সময়ে দাঁড়িয়ে বাংলা চলচ্চিত্র জগতের প্রথম সারির অভিনেত্রীদের তালিকায় আমরা যার নাম নিতে পারি তিনিই হলেন শুভশ্রী গাঙ্গুলী। বিগত প্রায় বহু বছর সময় ধরে কিন্তু ইন্ডাস্ট্রিতে একের পর এক সুপারহিট ছবির মাধ্যমে মানুষের মনোরঞ্জন করে এসেছেন শুভশ্রী। অভিনয় যেন তার রক্তেই রয়েছে। যদিও সম্প্রতি মা হওয়ার পরে বেশ কিছুদিন ক্যামেরার সামনে থেকে নিজেকে দূরে করে নিয়েছিলেন এই নায়িকা।

তবে একমাত্র ছেলে কিছুটা বড় হয়ে যাওয়ার পরেই আবারো স্বাভাবিক ছন্দে ফেরত আসছেন শুভশ্রী। চলতি বছরেই পরপর তার তিনটি ছবি মুক্তি পেয়েছে। যদিও বিভিন্ন বিতর্কের কারণে ছবিগুলি বক্স অফিসে খুব একটা সাফল্য লাভ করতে পারেনি। কিন্তু এই সব কিছুর মাঝেই হইচই প্ল্যাটফর্মের একটি শুভশ্রী অভিনীত ওয়েব সিরিজের পোস্টার রীতি মতন শোরগোল ফেলে দিয়েছে দর্শকদের মধ্যে।

প্রসঙ্গত খুব শীঘ্রই চলতি বছরে হইচই এর বেশ কিছু সিরিজ মুক্তি পেতে চলেছে।। এই সিরিজ গুলির মধ্যেই রয়েছে শুভশ্রী গাঙ্গুলী অভিনীত ‘ইন্দুবালা ভাতের হোটেল’। সম্প্রতি হইচইয়ের পেজ থেকে এই সিরিজ গুলির ফাস্ট পোস্টার রিলিজ করা হয়েছে। আর সেখানেই এই ওয়েব সিরিজের ফার্স্ট লুক দেখে রীতিমতো ভিমরি খেয়ে গিয়েছেন সিনে-প্রেমীদের একাংশ। শেয়ার করা সেই পোস্টারে দেখা যাচ্ছে শুভশ্রী গাঙ্গুলীর একটি অসাধারণ লুক।

সেই পোস্টারে মেকআপের দৌলতে এক ধাক্কাতেই যেন শুভশ্রীর বয়স কয়েক গুণ বেড়ে গিয়েছে। তাকে দেখে মনে হচ্ছে তিনি কোনো ৭০—৮০ বছর বয়সের বৃদ্ধা। হাতে ভাতের থালা নিয়ে দেখা যাচ্ছে শুভশ্রী কে। রিয়েল লাইফে অভিনেত্রীর বয়স কিন্তু খুব বেশি নয়। কিন্তু ছবিতে মেকআপের ব্যবহারে তার যে ফার্স্ট লুকটি প্রকাশ পেয়েছে সেটা দেখে সকলেই অবাক।

ইতিমধ্যেই ঝড়ের গতিতে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ছড়িয়ে পড়েছে ইন্দুবালা ভাতের হোটেলের এই ফার্স্ট পোস্টার। এই পোস্টারটি শেয়ার করে একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার গৌরব চক্রবর্তী লিখেছেন,“জাস্ট বাকরুদ্ধ … Subhashree Ganguly প্রতিনিয়ত দেখাচ্ছেন নতুনত্ব কাকে বলে ,শুধুমাত্র চেষ্টা একজন মানুষকে টেনে কোন জায়গায় নিয়ে যেতে পারে …কে মেকআপটা করেছেন জানি না , তাকে hats off … হইচই তে আসতে চলেছে তার নতুন সিরিজ ‘ ইন্দুবালা ভাতের হোটেল ‘ , তার ফার্স্ট লুক এক্সপেকটেশন কয়েকগুণ বাড়িয়ে দিলো… ”।

প্রতিবেদনটি ভালো লেগে থাকলে অবশ্যই কিন্তু এই নতুন পোস্টার দেখে নিজেদের মতামত আমাদের সঙ্গে কমেন্ট বক্সে শেয়ার করে নিতে ভুলবেন না। পাঠকদের উদ্দেশ্যে জানিয়ে রাখি,কল্লোল লাহিড়ীর লেখা উপন্যাস ‘ইন্দুবালা ভাতের হোটেল’ থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি হচ্ছে এই নতুন সিরিজ। আগস্টের শেষ থেকে শুরু হয়েছে শ্যুটিং। তরুণী ইন্দুকে কেন্দ্র করেই গাঁথা হয়েছে এই সিরিজের গল্প।

এই সিরিজটি পরিচালনা করছেন দেবালয় ভট্টাচার্য। শুভশ্রী তাঁর ওটিটি অভিষেক নিয়ে উচ্ছ্বসিত। সাম্প্রতিক এক সাক্ষাৎকারে তিনি জানান,“সিরিজে আমার চরিত্রের অনেকগুলি স্তর রয়েছে। যার ফলে চ্যালেঞ্জও অনেক বেশি। এজন্যেই আমার মনে হয়েছে অভিষেকের জন্য এই সিরিজটিই শ্রেষ্ঠ। ইন্দুবালা জটিল, অনুপ্রেরণামূলক এবং শক্তিশালী একটা চরিত্র। সত্যি বলতে আমি কিছুটা নার্ভাস এবং একই সঙ্গে দারুণ উৎসাহিত”।

Leave a Comment