লাল ব্লাউজে উন্মুক্ত নাভি! গানের তালে কোমর দুলিয়ে দুর্দান্ত নেচে তাক লাগালেন যুবতী, চরম ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন :- প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়াতে একাধিক প্রতিভা ছিল । মানুষ তৈরি হচ্ছে যা বিশ্ব দরবারে পাচ্ছে জনপ্রিয়তা । নিজের প্রতিভাকে বিশ্ব দরবারে তুলে ধরার অন্যতম জনপ্রিয় একটি মাধ্যম হচ্ছে সোশ্যাল মিডিয়া । এই সোশ্যাল মিডিয়াতে চোখ রাখলেই আমরা দেখতে পাব একাধিক ভাইরাল ঘটনা । এই সমস্ত ঘটনা গুলি আমাদের নিত্যদিনের ঘটনা তুলনায় অনেক আলাদা হয় বলে খুব অল্প সময়ে দখল করে দর্শকের মন।

প্রতিভা আত্মপ্রকাশের পথ নিজেই খুঁজে নেয় ।অনেকের মধ্যেই অনেক ধরনের প্রতিভা লুকিয়ে থাকে । কিন্তু তারা হয়তো সেটা খুঁজে বের করতে পারে না ।যার ফলে অগোচরে হারিয়ে যায় সেটি । আবার অনেকেই নিজের প্রতিভাকে বিশ্ব দরবারে তুলে ধরতে সক্ষম হয়েছে । সোশ্যাল মিডিয়া একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে সেই সমস্ত মানুষদের কাছে । আজকের প্রতিবেদনের মাধ্যমে সেরকমই এক প্রতিভাবান মানুষের কথা বলতে চলেছে আপনাদেরকে ।

সম্প্রতি ইউটিউব একটি ভিডিও প্রকাশিত হয়েছে এবং সেখানে জনপ্রিয় একটি হিন্দি গানে খোলা মাঠে কোমর নাচাতে দেখা গেছে একজন প্রিয় ডান্স স্টারকে । যার নাম মৌ । তার youtube এ চ্যানেলের নাম ডান্স স্টার মৌ । বহু বছর ধরে তিনি বিভিন্ন ট্রেন্ডিং গানের উপর ভিডিও করে এসেছেন । যার ফলে নজরে এসেছে বারবার। নজর কেড়েছে দর্শকদের। এবার ও তার অন্যথা হলো না সেই ভিডিওটি দেখে ফেলেছে অনেকে এসেছে অনেক মন্তব্য ।

Back to top button