পেয়েছিলেন কোটি টাকার অফার! তবুও এই হিন্দি সিনেমার ঘনিষ্ঠ দৃশ্যে রাজি হননি কোয়েল মল্লিক

নিজস্ব প্রতিবেদন: টলিউড ইন্ডাস্ট্রির অত্যন্ত জনপ্রিয় নায়িকাদের মধ্যে রয়েছেন অভিনেত্রী কোয়েল মল্লিক। বিগত কয়েক বছর ধরেই বাংলা চলচ্চিত্র জগতে তিনি রাজত্ব করছেন একথা সহজেই আমরা বলতে পারি। ২০০৩ সালের নাটের গুরু চলচ্চিত্রের মাধ্যমে প্রথমবার পর্দায় পা রেখেছিলেন তিনি। ছবিটি ব্যাপক জনপ্রিয়তা পায়। এরপর আর তাকে পেছন ফিরে তাকাতে হয়নি।।

নাটের গুরু তে তার বিপরীতে অভিনয় করেছিলেন জিৎ। যদিও পরবর্তীতে আরো বেশ কয়েকবার অভিনেতা জিৎ এর সঙ্গে জুটি বাঁধতে দেখা যায় কোয়েলকে। ইন্ডাস্ট্রি তে এই তারকা জুটি বেশ ফেমাস হয়েছিল। তবে শুধুমাত্র জিৎ নয় দেব থেকে শুরু করে পরমব্রত চট্টোপাধ্যায় সহ ইন্ডাস্ট্রির একাধিক জনপ্রিয় নায়কদের সঙ্গে আইসক্রিম শেয়ার করেছেন কোয়েল।

তবে সব থেকে আশ্চর্যের ব্যাপার কি জানেন ইন্ডাস্ট্রিতে এত বছর ধরে থাকার পরেও কখনো কিন্তু কোন রকমের ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখা যায়নি কোয়েল মল্লিককে। এমনকি পর্দায় কখনো চুম্বনের দৃশ্যেও অভিনয় করেননি নায়িকা। বরাবর থেকেই তিনি এমন ছবিতে অভিনয় করেছেন যা খুব সহজেই আপনারা পরিবারের সঙ্গে বসে এক জায়গায় দেখতে পারবেন।

কোয়েল অভিনীত এমন কোন ছবি নেই যা সহজ আর সাবলীলভাবে পরিবারের সঙ্গে বসে দেখা যেতে পারে না। এমনকি চুম্বনের ঘনিষ্ঠ দৃশ্য অভিনয় করতে হবে বলেই বলিউডের একটি বড় অংকের অফার ফেরত পাঠিয়ে দিয়েছিলেন রঞ্জিত মল্লিকের এই কন্যা। চলুন আজকের এই প্রতিবেদনে সেই গল্প জেনে নেওয়া যাক।

বলিউডের একটি জনপ্রিয় ছবি হল গ্যাংস্টার। এই ছবির মুখ্য ভূমিকায় অভিনেত্রী হিসেবে দেখা গিয়েছিল কঙ্গনা রানাওয়াতকে। এছাড়াও এই ছবিতে অভিনয় করেছিলেন ইমরান হাশমি এবং সাইনি আহুজ সহ আরো অনেকে। আপনারা হয়তো অনেকেই জানেন না প্রথমে এই বলিউড ছবির অফার নিয়ে আসা হয়েছিল অভিনেত্রী কোয়েল মল্লিক এর কাছে।

তবে ছবিতে থাকা চুম্বনের দৃশ্য এবং ঘনিষ্ঠ বেশ কিছু দৃশ্যের জন্য সেই অফার ফিরিয়ে দেন রঞ্জিত কন্যা। এরপর সেখানে নেওয়া হয় কঙ্গনাকে। এই ছবিতে প্রশংসিত হয়েছিল তাঁর অভিনয়। ‘গ্যাংস্টার’এর জন্যই ফিল্মফেয়ার কর্তৃক সেরা নবাগতা অভিনেত্রীর পুরস্কারও পেয়েছিলেন কঙ্গনা।

কোয়েলের এই ধরনের ব্যবহারের কারণেই আজ ইন্ডাস্ট্রির সঙ্গে খুব একটা কাজ না করলেও মানুষের মনে কিন্তু অভিনেত্রীর একটা আলাদাই জায়গা তৈরি হয়ে গিয়েছে। ১৯ বছর ধরে অভিনয় জগতের সঙ্গে যুক্ত থাকার পরেও একবারের জন্য কোনরকম বিতর্কে জড়িয়ে পড়েনি কোয়েল মল্লিকের নাম।

এখানে আজকালকার যে কোন অভিনেত্রীদের পক্ষে এই পরকীয়া সম্পর্ক থেকে শুরু করে বিয়ের আগেই মা হয়ে যাওয়া একটা সাধারণ ব্যাপার হয়ে দাঁড়িয়েছে সেখানে যেন একেবারে সাধারন একজন নারী আর ঘরের মেয়ে হয়ে দর্শকদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন কোয়েল মল্লিক।দীর্ঘ ৭ বছর সম্পর্কে থাকার পর প্রযোজক নিশপাল সিংয়ের সঙ্গে ২০১৩ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন কোয়েল। 2020 সালে তাদের একটি পুত্র সন্তানের জন্ম হয়। বর্তমানে স্বামী আর পুত্রকে নিয়ে জমিয়ে সংসার করছেন কোয়েল মল্লিক।

Back to top button