নিজের বাড়ির ছাদ বাগানে জনপ্রিয় গানে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে নেচে সকলকে মুগ্ধ করলেন রচনা ব্যানার্জী ,রইল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: টলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম রচনা ব্যানার্জি। বয়স প্রায় ৪০ এর কোঠা ছুই ছুই অবস্থা হলেও বর্তমানে কিন্তু একেবারেই যে কোন নবাগতা অভিনেত্রীর‌ সঙ্গে পাল্লা দেওয়ার ক্ষমতা রাখেন রচনা। যদিও বিগত বেশ কিছু সময় ধরে নিজেকে অভিনয় জগৎ থেকে সম্পূর্ণরূপে দূরে সরিয়ে নিয়েছেন এই নায়িকা।

তবে জনপ্রিয় রিয়ালিটি শো দিদি নাম্বার ওয়ান এর সঞ্চালনা তে তাকে কিন্তু দেখা যায়। রচনা ব্যানার্জীর সঞ্চালনার কারণেই এই দিদি নাম্বার অনুষ্ঠানটি অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে সকলের মধ্যে। প্রসঙ্গত প্রথম জীবনে বাংলা ও ওড়িয়া চলচ্চিত্রের মাধ্যমে বিশেষ পরিচিতি পেয়েছিলেন রচনা। বেশ কয়েকটি সৌন্দর্য প্রতিযোগিতাতেও অংশগ্রহণ করে বিজেতা হয়েছিলেন এই নায়িকা।

পরিচালক সুখেন দাস তার প্রথম চলচ্চিত্র দান প্রতিদানে (১৯৯৪) তার নাম রাখেন রচনা। তার আগে পর্যন্ত অভিনেত্রীর আসল নাম ছিল ঝুমঝুম ব্যানার্জি। রচনা ব্যানার্জী বাংলার সেরা নায়কদের সাথে সমানতালে বহু অভিনয় করে গেছেন। বাংলার সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সাথে তিনি মোট ৩৫টি সিনেমাতে অভিনয় করেন।

এছাড়া তাপস পাল এবং চিরঞ্জিত চক্রবর্তীর সাথে জুটি বেঁধেও তিনি বহু সিনেমায় অভিনয় করেছেন। তিনি মূলত বানিজ্যিক ঘরানার সিনেমাতেই বেশি অভিনয় করেছেন। বাংলা ও ওড়িয়া ছাড়াও কয়েকটি বলিউড আর দক্ষিণী চলচ্চিত্রেও রচনাকে দেখা গিয়েছে। তবে সেখানে খুব একটা নাম অর্জন করতে পারেননি নায়িকা।

যুগের সঙ্গে তাল মিলিয়ে অন্যান্য অভিনেত্রীদের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে কিন্তু অত্যন্ত অ্যাক্টিভ থাকেন রচনা বন্দ্যোপাধ্যায়। প্রায় সময় নিজের নানান ধরনের ছবি এবং ভিডিও শেয়ার করে থাকেন অভিনেত্রী। সম্প্রতি আবারো অনুরাগীদের উদ্দেশ্যে একটি রিল ভিডিও শেয়ার করতে দেখা গিয়েছে তাকে। যেখানে একটি হিন্দি গানের তালে নাচ করছেন অভিনেত্রী রচনা ব্যানার্জি। ঘিয়ে কালারের একটি টপ এবং সাধারণ জিন্স পড়েই এই ভিডিওটি বানাতে দেখা গিয়েছে তাকে।

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)

ভিডিওটি শেয়ার করে রচনা ব্যানার্জি ক্যাপশনে লিখেছেন ‘আগের মত আর পারছিনা’। সম্ভবত এখানে তিনি নিজের নাচের স্টেপের কথাই বলতে চেয়েছেন। এখনো পর্যন্ত রচনা বন্দ্যোপাধ্যায়ের শেয়ার করা এই ভিডিওটি ৫১ হাজার মানুষ লাইক করে ফেলেছেন। পাশাপাশি বহু মানুষ এই ভিডিওটিতে কমেন্ট করে নিজেদের মতামত প্রকাশ করেছেন। প্রতিবেদনটি ভালো লেগে থাকলে আর দেরি না করে আপনারাও একঝলক দেখে আসতে পারেন এই ভিডিও।

Back to top button