সাদা চাদরে শুয়ে উন্মুক্ত বক্ষ যুগল! ফের হট পোজে ছক্কা হাঁকালেন শ্রাবন্তী, ছবি দেখে হুঁশ উড়লো নেটিজেনদের

নিজস্ব প্রতিবেদন :- অভিনয়জগতে একজন বিতর্কিত অভিনেত্রী হচ্ছেন শ্রাবন্তী চ্যাটার্জী । বাংলার অভিনয় জগতে তার অবদান অনস্বীকার্য । কিন্তু তবুও তার নাম শুনলেই দর্শকদের মনে এখন কাদা ছোড়াছুড়ি সৃষ্টি হয় ।কারণ তিনি এমন কিছু কাজকর্ম করেছেন যে সমাজের পক্ষে মেনে নেওয়া সম্ভব নয় । পাশাপাশি তারা রাজনৈতিক সচেতনতা দেখে মানুষ তাকে বর্জন করতে শুরু করেছে ।

শুধুমাত্র অভিনয় জগত নয় , শ্রাবন্তীকে আমরা রাজনৈতিকভাবেও চিনে থাকি বহুসময়। ভারতীয় জনতা পার্টিতে যোগ দেওয়ার পর একের পর এক এক আক্রমণ এসেছিল তার দিকে দিয়ে । কিন্তু কোথাও যেন হঠাৎ করে অগোচরে হারিয়ে গেল শ্রাবন্তী। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে সংবাদমাধ্যম বা টিভি চ্যানেলে কোন জায়গাতে তেমনভাবে সক্রিয় ভাবে ভূমিকা পালন করতে দেখা যায়নি শ্রাবন্তী চ্যাটার্জিকে । তবে বহুদিন পর হঠাৎ করে দর্শকদের অবাক করে আবার লাইন লাইটের কেন্দ্রবিন্দুতে এলেন শ্রাবন্তী চ্যাটার্জী।

সোশ্যাল মিডিয়াতে হোটেল ঘরে একটি পোস্ট দেখে রীতিমত ঘুম উড়েছে তরুণ প্রজন্মের । হোটেলের রুম থেকে তিনি শেয়ার করলেন এমন একটি ছবি যা দেখে রীতিমতো ঘায়েল লক্ষ লক্ষ তরুণ । সম্প্রতি তার পোস্ট করা ছবিতে ডিপ নেক গাউনের মাধ্যমে শ্রাবন্তীর ক্লিভেজ স্পষ্ট ফুটে উঠেছিল। নেকলাইনে ছিল ডিটেলিং। সঙ্গে মানানসই মেকআপ এবং গয়নায় সেজে উঠেছিলেন নায়িকা।

কলকাতার ফ্যাশন ডিজাইনার পল্লবী পোদ্দার এর ডিজাইন করা গাউনে । আসলে হায়দ্রাবাদে একটি ফিল্ম ফেস্টিভেলে তিনি উপস্থিত ছিলেন সেখানে বিশেষ সম্মানে সম্মানিত হয়েছেন তিনি দুইদিন ধরে চলা এই ফিল্ম ফেস্টিভেলে মোট ২৪টি বাংলা সিনেমা পরিদর্শন করানো হয় তার মধ্যে ছিল শ্রাবন্তী সিনেমা। হোটেলের রুম থেকে সেই ছবি শেয়ার করে পুনরায় চর্চার মূল কেন্দ্রবিন্দুতে শ্রাবন্তী।

Back to top button