“বুড়ো নপুংসক করণের শেষে জুটলো কচি সারা!”, এয়ারপোর্টে করণ জহর ও সারা আলি খানের হাত ধরে চলার ভিডিও দেখে কটাক্ষ নেটিজেনদের!

নিজস্ব প্রতিবেদন:- বলিউড থেকে টলিউড সকল তারকাদেরই কিন্তু জীবনযাত্রা সম্পর্কে জানার আগ্রহ সাধারণ মানুষের মধ্যে রয়েছে। তারা কিভাবে থাকেন? কি পছন্দ করেন সবকিছু নিয়েই রয়েছে দর্শকদের মনে অনেক প্রশ্ন। সাধারণত আগেকার দিনে বিভিন্ন সাক্ষাৎকারের মাধ্যমে ম্যাগাজিন বা সংবাদপত্রের সাহায্যে পছন্দের তারকাদের খবরাখবর জানতে পারতেন অনুরাগীরা। তবে বর্তমানে কিন্তু সোশ্যাল মিডিয়ার যুগ। সহজেই যে কোন জিনিস ইন্টারনেটের সাহায্যে জেনে যাওয়া যায়। এছাড়াও তারকাদের সোশ্যাল মিডিয়া প্রোফাইল রয়েছে। সেখানে তাদেরকে ফলো করে নিয়মিত আপডেট পেতে পারেন মানুষ।

আধুনিক যুগ যত হেরেই চলেছে তত মানুষের চিন্তা ভাবনাও কিন্তু অনেকটাই রূপান্তরিত হয়ে চলেছে। যুগের সঙ্গে তাল মিলিয়ে বেশি থেকে কম সকল বয়সের সেলিব্রিটিরা কিন্তু এখন সোশ্যাল মিডিয়ায় সক্রিয়। আজকের এই বিশেষ প্রতিবেদনেও আমরা আপনাদের সঙ্গে আলোচনা করব বলিউড ইন্ডাস্ট্রির দুই সেলিব্রিটির কথা। এনারা হলেন ধর্ম প্রোডাকশনের কর্ণধার কর্ণজোহর এবং সইফ আলী খানের একমাত্র কন্যা সারা আলি খান। সম্প্রতি এই দুই তারকা মুম্বাই এয়ারপোর্টে পাপারাজ্জিদের ক্যামেরায় খুনসুটি করতে গিয়ে ধরা পড়েন। প্রসঙ্গত সম্ভবত একসাথেই কোন জায়গা থেকে বাড়ি ফিরছিলেন তারা।

বর্তমানে সেই ভিডিওই ভাইরাল হয়ে উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা যাচ্ছে একটি সবুজ রঙের পোষাকে ধরা দিয়েছেন সারা আলি খান। ক্রপটপ পড়েছেন তিনি। প্রসঙ্গত এয়ারপোর্টে ঢুকেই কর্ণ জোহর সারা আলি খান কে একটি কবিতা শোনাতে বলেন। প্রতিউত্তরে সারা আলি খান বেশ মজাদার একটি রিপ্লাই দেন তাকে। মুহূর্তেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠেছে কর্ণ জোহর আর সারা আলি খানের এই ভিডিও। Voompla নামের একটি ফেসবুক পেজ থেকে শেয়ার করা এই ভিডিওটি এখনো পর্যন্ত প্রায় ৬ লক্ষ ৪০ হাজার মানুষ দেখে নিয়েছেন।

ভিডিওটি পছন্দ করেছেন প্রায় ১১০০০ মানুষ। প্রতিবেদনটি ভালো লাগলে আপনারাও দেখে আসতে পারেন এই ভিডিও। প্রসঙ্গত উল্লেখ্য সারা আলি খান কিন্তু বলিউডের একটি অত্যন্ত পরিচিত মুখ। সুশান্ত সিং রাজপুত এর বিপরীতে কেদারনাথ চলচ্চিত্রে অভিনয় করে বলিউডে যাত্রা শুরু করেন এই অভিনেত্রী।

এরপর সিম্বা, লাভ আজ কাল, কুলি নাম্বার ওয়ান, আতরঙ্গি রে- এর মতন ছবিতে অভিনয় করেছেন তিনি। এছাড়াও অভিনেত্রীর আরও একটি পরিচয় রয়েছে। তিনি হলেন জনপ্রিয় বলিউড অভিনেতা সইফ আলি খান আর তার প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের কন্যা এবং মনসুর আলী খান পতৌদি ও শর্মিলা ঠাকুরের নাতনী।

Leave a Comment