টাইট পোশাকে স্পষ্ট বক্ষভাঁজ! বোল্ড লুকে ফের উষ্ণতা ছড়িয়ে সবার হুঁশ ওড়ালেন জাহ্নবী, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। অত্যন্ত অল্প সময়ের মধ্যেই নিজের অভিনয় দক্ষতা এবং সৌন্দর্যের সাহায্যে দর্শকদের মন জয় করে নিয়েছেন এই মিষ্টি নায়িকা। জাহ্নবী কাপুরের সোশ্যাল মিডিয়া পেজে চোখ রাখলেই আপনারা বুঝতে পারবেন যে তার ভক্ত সংখ্যা কিন্তু একেবারেই কম নয়।

নিয়মিত সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকতে এবং ছবি শেয়ার করে নিতে ভালোবাসেন জাহ্নবী। নিজের পেজ ছাড়াও সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগীদের বেশ কয়েকটি ফ্যান পেজ রয়েছে যেখান থেকে নিয়মিত তার নানান ধরনের ছবি বা ভিডিও পোস্ট করা হয়ে থাকে। অনুরাগী সংখ্যার দৌলতে মুহূর্তে জাহ্নবীর সেই সব ফটো বা ভিডিও হয়ে ওঠে ভাইরাল। সম্প্রতি সেরকম ভাবেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠে এসেছে অভিনেত্রীর একটি ভিডিও যা দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছেন তার অনুরাগীরা।

২০১৮ সালে প্রথম বার বলিউডে পা রাখার পর অত্যন্ত অল্প সময়ের মধ্যেই জাহ্নবীর নজরকাড়া অভিনয়, জমকালো ফ্যাশন, শরীরের বোল্ডনেস, ফিগারের যাদু, সবটাই মানুষের মনে গেঁথে গিয়েছে। তার মা শ্রীদেবীর মৃত্যুর পরেই ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন অভিনেত্রী। যদিও কানাঘুষো শোনা গিয়েছিল শ্রীদেবী চাইতেন না তার মেয়ে অভিনয়ে আসুক।

তিনি নিজের মেয়েকে ডাক্তার হিসেবেই দেখতে চেয়েছিলেন। তবে ছোটবেলা থেকেই জাহ্নবী কাপুরের কিন্তু অভিনয়ের প্রতি আগ্রহ ছিল। প্রথম ছবিতেই তার অভিনয় সেই গুণের পরিচয় বহন করে। তার অভিনয় যে যথেষ্ট দক্ষ দেখেই বোঝা যায়..আর হবে নাই বা কেন, অভিনয় তো তাঁর রক্তে মিশে রয়েছে। মা একজন জনপ্রিয় অভিনেত্রী, বাবা একজন বিখ্যাত প্রযোজক বলে কথা!

প্রায় সময় মুম্বাইয়ের রাস্তাঘাটে দেখা যায় অভিনেত্রীকে। সম্প্রতি নেট মাধ্যমে তার একটি ভিডিও ভাইরাল হয়ে উঠে এসেছে যেখানে দেখা যাচ্ছে, জাহ্নবী একটি ক্যাসুয়াল বডিকর্ণ পোশাক পরে খোলা রাস্তাতেই গাড়ি থেকে নামছেন। তাঁকে দেখে স্বাভাবিকভাবেই রাস্তায় ভিড় জমল। সেখানে উপস্থিত একটি দুঃখী বাচ্চা ছেলে তাঁর থেকে কিছু চাইলে অভিনেত্রী নিজের গাড়ি থেকে একটি বিস্কুটের প্যাকেট বের করে সেই বাচ্চা ছেলেটিকে দিয়ে দেন। বেশ কিছুক্ষণ সময় এরপরে পাপারাৎজিদের ক্যামেরার সামনে দাঁড়িয়ে পোজ ও দিতে দেখা যায় তাকে।

প্রসঙ্গত উল্লেখ্য এরকম ভাবে বাচ্চা ছেলেটিকে খেতে দেওয়ায় অনেকেই কিন্তু অভিনেত্রীর আচরণের প্রশংসা করেছেন। পাশাপাশি ভাইরাল ভিডিওতে অভিনেত্রীর ন্যুড মেকআপ, খোলা চুল এবং সেক্সি আউটফিট যে আলাদাভাবে নজর কেড়েছে সেটা হয়তো আর আপনাদের বলার প্রয়োজন নেই।উল্লেখ্য হিন্দি চলচ্চিত্র “ধড়ক” দিয়ে তার বলিউডে অভিষেক হয়।

প্রথম ছবিতেই বাজিমাত করে দিয়েছিলেন শ্রীদেবী কন্যা। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করেছিলেন শাহিদ কাপুরের ভাই ঈশান খাট্টার।এই চলচ্চিত্রের পরে ঘোস্ট স্টোরি,গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে জাহ্নবীকে। চলতি বছরেও তার বেশ কয়েকটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে।

Back to top button