পরনে নেই ব্লাউজ! গায়ে শুধু শাড়ি জড়িয়েই ‘ডোলা রে ডোলা’ গানে উদ্দাম নেচে নৌকা কাঁপালেন যুবতী, নিমেষেই ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন :- আমরা সময়ের সাথে সাথে যত বড় হতে থাকে ততই কিন্তু প্রতিনিয়ত পাল্টায় আমাদের লক্ষ্য । কিন্তু এমন কিছু মানুষ থেকে থাকে যারা ছোটবেলা থেকেই লক্ষ্য স্থির করে নেই এবং তার পিছনেই সারাটা জীবন কাটিয়ে দেয় । যার ফলে একটা সময় পর তারা পেয়ে যাই জীবনে সফলতা । আমরা অনেকেই গান পছন্দ করে থাকি নাচ পছন্দ করে থাকি বা অন্য কোন বিষয়কে সবার সামনে তুলে ধরতে পছন্দ করি । সোশ্যাল মিডিয়ার প্রতিনিয়ত এই সমস্ত বিষয়ে সাহায্য করে চলেছে আমাদেরকে।

কখনো না কখনো গান কখনো আবৃতি কখনো আবার অন্য কোন ঘটনার প্রদর্শনী ঘটিয়ে সোশ্যাল মিডিয়ার শিরোনামে দখল করতে দেখা গেছে বহু মানুষকে । অবশ্যই এটা বর্তমান সময়ে একটা নতুন ধারাবাহিকটা বললে হয়তো খুব একটা ভুল হবেনা । প্রতিটা মানুষ এখন চাইছে খবরের শিরোনাম দখল করতে তার নিজের প্রতিভার মাধ্যমে ।

সম্প্রতি ইউটিউব একটি ভিডিও ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে একটি নৌকার মধ্যে লাল পাড় সাদা শাড়ি পরা অবস্থায় এক তরুণী জনপ্রিয় হিন্দি গান ডোলা রে ডোলা রে গানটি দে নৃত্য পরিবেশন করছেন ।তার সাজসজ্জা ছিল অত্যন্ত সাধারন ।কিন্তু তবুও তিনি দৃষ্টি আকর্ষণ করেছেন লাখ লাখ মানুষের ইতিমধ্যে ভীষণভাবে চর্চিত হয়েছে সেই ভিডিওটি সোশ্যাল মাধ্যমে ।

Back to top button