বেশি নয়! মাত্র ৯ টাকায় পেয়ে যান শীতের যেকোনো পোশাক, এখান থেকে কিনে ব্যবসা শুরু করলে কেউ ঠেকাতে পারবে না লাভ

নিজস্ব প্রতিবেদন:- বিগত কয়েকদিন ধরেই যে হারে ঠান্ডা পড়েছে তাতে রীতিমত হার কনকনে যাচ্ছে এমতাবস্থায় দাঁড়িয়ে শীতের পোশাকের দামও কিন্তু হুরহুর করে বেড়ে গেছে বাজারে । কারন অধিকাংশ মানুষের কাছে যে শীতের বস্ত্র রয়েছে তাতে ঠান্ডা কাটানো সম্ভব হয়ে উঠছে না। যার ফলে দাম বাড়ছে প্রতিনিয়ত কিন্তু আজকের এই প্রতিবেদনে এমন একটি প্রতিষ্ঠানের কথা আপনাদেরকে জানাবো যেখানে মাত্র টাকা থেকে শুরু হয়েছে শীত বস্ত্র।

উপরিক্ত লেখাটি পড়ে আপনার মনে হতেই পারে যে আমি মিথ্যা কথা বলছি। কিন্তু ভিডিও সমেত সমস্ত কিছুই তথ্য তুলে ধরা হবে আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আবার অনেকেই আছে যারা সমাজসেবক মূলক কাজে যুক্ত রয়েছেন তারা বিভিন্ন সময় বিভিন্ন জায়গাতে শীল বস্ত্র বিতরণ করে থাকে । তাদের ক্ষেত্রে কিন্তু এটি গুরুত্বপূর্ণ হতে চলেছে । পাশাপাশি যারা ব্যবসা শুরু করবেন ভাবছেন তাদের ক্ষেত্রেও কিন্তু এই প্রতিবেদন কাজে লাগবে।

ব্যারাকপুরে অবস্থিত প্রকাশ এন্টারপ্রাইজ নামক একটি বস্ত্রালয়ের কথা জানতে পারা গেছে। সেখানে লেডিসদের শীতবস্তর শুরু হচ্ছে মাত্র ৯ টাকা থেকে। নামটা শুনলে আপনি রীতিমতো অবাক হবেন এ ব্যাপারে আমরা নিশ্চিত পাশাপাশি বিভিন্ন সাইজের বিভিন্ন রঙের এবং বিভিন্ন ডিজাইনের শিল্প বস্ত্র পাওয়া যায় মাত্র 110 টাকা থেকে শুরু করে ১৬০ টাকা এমনকি 200 টাকার মধ্যে আধুনিক ডিজাইন কিছু শীত বস্ত্র থাকে তার তাদের দোকানে পাওয়া যাচ্ছে। বিস্তারিত জানতে ফোন নম্বরে যোগাযোগ করুন ফোন নাম্বার:- 8910668906

Back to top button