শুধু শ্রাবন্তী নন! টলিপাড়ার এই ১২ জন তারকাও নিজের জীবনে বিয়ে করেছেন একাধিকবার!

নিজস্ব প্রতিবেদন: বর্তমান সময়ে বিভিন্ন বাংলা সিরিয়াল গুলি কিন্তু মানুষের মনে অল্প সময়ের মধ্যেই জায়গা করে নিয়েছে। তবে একটি বিষয়ের কারণে কিন্তু এই বাংলা সিরিয়াল গুলি নেটিজেনদের একাংশের কটাক্ষের মুখোমুখি থাকে সবসময়।। বেশিরভাগ বাংলা সিরিয়াল এই দেখা যায় একজন নায়কের হয়তো একাধিক নায়িকার সাথে বিয়ে হচ্ছে অথবা একজন নায়িকার একাধিক নায়কের সঙ্গে বিয়ে হচ্ছে।

এগুলির আমাদের সমাজ জীবনে অনেক কুপ্রভাব পড়ে বলেই মনে করেন দর্শকদের একাংশ। তাই সম্প্রতি অনেকেই বাংলা সিরিয়াল গুলি বয়কটের ডাক দিয়েছিলেন। তবে আপনারা কি জানেন শুধুমাত্র চরিত্রের প্রয়োজনে পর্দায় একাধিক বিয়ে নয় এমন বহু তারকা রয়েছেন যারা বাস্তব জীবনেও পরপর অনেকগুলি বিয়ে করেছেন! আজকের এই বিশেষ প্রতিবেদনেও আমরা তা নিয়েই আলোচনা করতে চলেছি।

১)মানালি দে:

টেলিভিশন ইন্ডাস্ট্রির একজন অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী হলেন মানালি দে। স্টার জলসার ধূলোকণা ধারাবাহিকের নায়িকা ‘ফুলঝুরি’কে টেলিভিশনের পর্দায় তো একাধিকবার বিয়ের সাজে দেখা গিয়েছে। তবে বাস্তব জীবনেও পরপর দুইবার বিয়ে করেছেন মানালি। ২০১২ সালে গায়ক সপ্তক ভট্টাচার্য কে বিয়ে করেছিলেন তিনি। কিন্তু চার বছর সংসার করার পরে আচমকাই তাদের মধ্যে বিচ্ছেদ হয়ে যায়। পরবর্তীতে ২০২০ সালে পরিচালক অভিমুন্য অভিমন্যু মুখার্জিকে বিয়ে করেন মানালি দে।

২)অনিন্দিতা বোস:

বাংলা ওয়েব সিরিজের একটি পরিচিত মুখ অনিন্দিতা। প্রথমবার অভিনেতা গৌরব চ্যাটার্জী কে বিয়ে করেছিলেন অনিন্দিতা। এই বিয়ের সম্পর্ক কিছুদিন পরেই ভেঙে যায়। এরপর আবারো পরিচালক অভিমন্যু মুখার্জিকে বিয়ে করেন তিনি। তবে তার এই দ্বিতীয় বিয়েও কিন্তু খুব বেশি দিন পর্যন্ত টেকেনি। অভিমুন্য এবং অনিন্দিতার বিচ্ছেদের পর অভিমুন্য বিয়ে করেন মানালিকে।

৩)গৌরব চ্যাটার্জী:

‘করুণাময়ী রানী রাসমণি’ খ্যাত মথুরবাবু, গাঁট ছড়া ধারাবাহিকের ঋদ্ধিমান সিংহ রায়েরও ২ টি বিয়ে। তবে অভিনেতা ছাড়াও কিন্তু তার আরও একটা পরিচয় রয়েছে। তিনি হলেন মহানায়ক উত্তম কুমারের নাতি। অভিনেতা গৌরব চ্যাটার্জীর প্রথম স্ত্রী ছিলেন অনিন্দিতা বোস। ২০১৩ সালে বিয়ে করেছিলেন এই দুই তারকা। তবে অল্প কয়েকদিনের মধ্যেই তাদের বিচ্ছেদ হয়ে যায় এবং পরবর্তীতে বেশ কয়েক বছরের প্রেম সম্পর্কের পর দেবলীনা কুমার কে বিয়ে করেন গৌরব। বর্তমানে সাহেবের চিঠি ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে অভিনয় করছেন দেবলীনা। অভিনয়ের পাশাপাশি নাচেও তিনি কিন্তু অত্যন্ত পারদর্শী।

৪) অনিন্দিতা রায়চৌধুরী:

টেলিভিশন ইন্ডাস্ট্রির একজন অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী হলেন অনিন্দিতা। বর্তমানে তিনি ‘ধূলোকণা’ ধারাবাহিকে চড়ুইয়ের মা চান্দ্রেয়ীর ভূমিকায় অভিনয় করছেন। প্রথমবার যখন তার বিয়ে হয় তখন কিন্তু সেটা একেবারেই সুখের হয়নি। বিবাহ বিচ্ছেদের পর তিনি তার সহ অভিনেতা সুদীপ সরকারকে বিয়ে করেন। সুদীপ এই মুহূর্তে আলতা ফড়িং ধারাবাহিকে অভ্রর দাদার চরিত্রে অভিনয় করছেন। এখন সুখেই সংসার করছেন এই তারকা দম্পতি।

৫) ভরত কল:

ছোট পর্দা থেকে শুরু করে বড় পর্দা অনেক জায়গাতেই কিন্তু ভরত কল কে আমরা বিভিন্ন ধরনের চরিত্রে দেখতে পেয়েছি। তবে আপনারা হয়তো অনেকেই জানেন না ব্যক্তিগত জীবনে পরপর দুইবার বিয়ে করেছেন এই অভিনেতা।প্রথমবার তিনি বিয়ে করেছিলেন টলিউড অভিনেত্রী অনুশ্রী দাসকে। তাদের বিচ্ছেদ হয়ে যাওয়ার পর ভরত কল বিয়ে করেন জয়শ্রী মুখার্জিকে। সবথেকে আশ্চর্যের ব্যাপার সম্প্রতি দিন কয়েক আগে শেষ হয়ে যাওয়া খড়কুটো ধারাবাহীকে ভরত কলের প্রাক্তন এবং বর্তমান স্ত্রীকে একসঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছিল। ভরত কল এখন ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ ধারাবাহিকে অভিনয় করছেন।

৬) রচনা ব্যানার্জি:

ছোট পর্দা থেকে শুরু করে বড় পর্দা সব জায়গাতেই কমবেশি এই নায়িকাকে দেখা গিয়েছে। ২০০০ সালে প্রথমবার বড়পর্দায় অভিনয়ের মাধ্যমে নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন তিনি। এই সুন্দরী নায়িকা প্রথমবার বিয়ে করেছিলেন ওড়িয়া ইন্ডাস্ট্রিতে তার সহ অভিনেতা সিদ্ধান্ত মোহান্তিকে। এক বছরের মাথাতেই তাদের সেই সম্পর্ক ভেঙে যায়। এরপর রচনা ফিরে আসেন কলকাতাতে। কলকাতাতে এসে তিনি ব্যবসায়ী প্রবাল বসুকে বিয়ে করেন। তাদের এক সন্তান রয়েছে।

৭) ইন্দ্রনীল মল্লিক:

‘সাহেবের চিঠি’ ধারাবাহিকে নায়কের বন্ধুর ভূমিকায় অভিনয় করছেন তিনি। ইন্দ্রনীল মল্লিকের প্রথম স্ত্রীয়ের নাম প্রেরণা ভট্টাচার্য। প্রেরণা এখন জি বাংলার ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকে অভিনয় করছেন। বিবাহ বিচ্ছেদের পর দ্বিতীয়বার অভিনেত্রী সায়ন্তনী মল্লিককে বিয়ে করেছেন ইন্দ্রনীল এবং বর্তমানে তারা সুখেই সংসার করছেন।

৮)ভাস্বর চ্যাটার্জী :

জি বাংলার গৌরী এলো ধারাবাহিকে এখন অভিনয় করছেন অভিনেতা ভাস্বর। তিনি দ্বিতীয়বার বিয়ে করেছিলেন নবমিতা চ্যাটার্জীকে। নবমিতা হলেন মহানায়ক উত্তম কুমারের নাতনী। তবে খুব বেশিদিন পর্যন্ত কিন্তু এই সম্পর্ক টিকে থাকে নি। বিয়ের কয়েক বছরের মাথাতেই এই তারকা দম্পতির মধ্যে বিচ্ছেদ হয়ে যায়।

৯) তথাগত মুখার্জি:

বাংলা টেলিভিশনের অতি পরিচিত মুখ হলেন তথাগত। তিনি প্রথমবার বিয়ে করেছিলেন কন্যাকুমারী মুখার্জীকে। তবে অল্প কয়েক দিনের মধ্যেই এই তারকা দম্পতির বিচ্ছেদ হয়ে যায়। বিচ্ছেদের পরে তথাগত বিয়ে করেন দেবলীনা দত্তকে। এখন তাদের সম্পর্কও ভাঙ্গনের মুখে। জানা যাচ্ছে তথাগত’র পরকীয়া সম্পর্কের মূলেই রয়েছে এই বিচ্ছেদের কারণ।

১০) নুসরাত জাহান:

টলিউড ইন্ডাস্ট্রির একজন অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী হলেন নুসরাত। তবে তার ব্যক্তিগত জীবনকে নিয়ে কিন্তু সকলের মধ্যে প্রায় সময় বিতর্ক লেগেই থাকে।।পর্দার এই সুপারস্টার নায়িকা প্রথম বিয়ে করেছিলেন ব্যবসায়ী নিখিল জৈনকে। কিন্তু এক বছরের মাথাতেই তাদের সম্পর্ক ভেঙে যায়। নুসরাত নিখিলকে ছেড়ে তার সহ অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে থাকতে শুরু করেন। অন্যদিকে অভিনেতার যশ ও এর আগে একবার বিয়ে করেছিলেন। তার প্রথম স্ত্রীর নাম শ্বেতা কালহংস। তবে শ্বেতার থেকে আলাদা হওয়ার পর বর্তমানে নুসরাতের সঙ্গে লিভ ইন রিলেশনশিপে রয়েছেন যশ দাশগুপ্ত।

১১) কাঞ্চন মল্লিক:

আজকের এই বিশেষ প্রতিবেদনের সব শেষে আমরা বলব অভিনেতা কাঞ্চন মল্লিকের কথা। ছোট পর্দা থেকে শুরু করে বড় পর্দা বেশিরভাগ জায়গাতেই কমেডিয়ানের চরিত্রে অভিনয় করে পরিচিতি পেয়েছেন এই তারকা।কাঞ্চন মল্লিকের প্রথম স্ত্রী হলেন অভিনেত্রী অনিন্দিতা দাস। অনিন্দিতার সঙ্গে বিচ্ছেদের পর কাঞ্চন পিঙ্কি ব্যানার্জীকে বিয়ে করেন। তবে সম্প্রতি শ্রীময়ী চট্টরাজের সঙ্গে তার তৃতীয় সম্পর্কে জড়িয়ে আসার খবর সামনে আসছে। ফলস্বরূপ পিংকির সঙ্গেও তার সম্পর্ক ভাঙ্গনের মুখে

Back to top button