যৌন দৃশ্যে অভিনয়ের জন্য কোটি টাকার প্রস্তাব! বদলে যা করলেন কোয়েল, লজ্জায় মুখ লোকাতে পারেনি বলিউড

নিজস্ব প্রতিবেদন: বাংলা চলচ্চিত্র জগতের একজন প্রথম সারির অভিনেত্রী হলেন কোয়েল মল্লিক। দীর্ঘ ১৯ বছর ধরে অভিনয় ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িত রয়েছেন কোয়েল। ২০০৩ সালের নাটের গুরু ছবির মাধ্যমে পর্দায় পা রেখেছিলেন তিনি। এই ছবিতে কোয়েলের বিপরীতে অভিনয় করেছিলেন জিৎ। নাটের গুরু চলচ্চিত্রটি এতটাই সফল হয়েছিল যে কোয়েলকে আর কখনো পেছন ফিরে তাকাতে হয়নি।। তবে অভিনেত্রী হওয়া ছাড়াও তার কিন্তু আরো দুইটি পরিচয় রয়েছে। তিনি হলেন জনপ্রিয় অভিনেতা রঞ্জিত মল্লিকের কন্যা এবং পরিচালক নিষপাল সিংহ রানের স্ত্রী।

২০২০ সালে সন্তান জন্ম দেওয়ার পরে নিজেকে অভিনয়ের থেকে কিছুটা দূরে সরিয়ে রেখেছেন নায়িকা, তবে সোশ্যাল মিডিয়াতে কিন্তু বেশ সক্রিয় তিনি। প্রায় সময় নেট মাধ্যমে নানান ধরনের ছবি আর ভিডিও কোয়েলের আমরা ভাইরাল হতে দেখতে পাই। পর্দায় জিতের সঙ্গে তার জুটি বেশ জনপ্রিয় হয়েছিল। জিৎ আর কোয়েল দুজনে মিলে একসঙ্গে ১১ টি ছবিতে অভিনয় করেছিলেন। তবে সত্যি কথা বলতে গেলে সমকালীন অনেক জনপ্রিয় অভিনেতাদের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন কোয়েল মল্লিক।।

তার মধ্যে বেশিরভাগ ছবি সুপারহিট। তবে আপনারা হয়তো অনেকেই জানেন না একটা সময়ে বলিউড ইন্ডাস্ট্রির কাছ থেকে পর্যন্ত কোয়েলের কাছে অভিনয়ের সুযোগ এসেছিল। কিন্তু বলিউডে অভিনয় করার জন্য তিনি কিন্তু নিজের আদর্শ থেকে সরে আসেননি। যদি এতদিন টলিউড ছেড়ে বলিউডে তিনি যেতেন তাহলে হয়তো সেখানেও নিজের অভিনয় প্রতিভার মাধ্যমে সকলের মন জয় করে নিতে পারতেন।

সব থেকে আশ্চর্যের ব্যাপার কি জানেন? কোয়েল যদি বলিউডে আসতেন তাহলে কঙ্গনা রানাওয়াতের কপালেও বলিউডের শিঁকে ছিড়ত না। কারণ কোয়েলের ফিরিয়ে দেওয়া ছবির প্রস্তাব লুফে নিয়েই সুপারস্টার হয়েছেন কঙ্গনা। হ্যাঁ ঠিকই শুনেছেন, বলিউডের জনপ্রিয় চলচ্চিত্র গ্যাংস্টার যে ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছিলেন কঙ্গনা, সেই ছবির অফার প্রথমবার এসেছিল কোয়েল মল্লিক এর কাছে। ছবিতে ইমরান হাশমি এবং সাইনি আহুজা অভিনয় করেছিলেন। তবে ছবিতে বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্য আর চুম্বনের দৃশ্য ছিল। তাই এই ছবির অফার ফিরিয়ে দিয়েছিলেন কোয়েল মল্লিক।

এমনকি লক্ষ্য করে দেখবেন যে কয়েকটি সুপারহিট বাংলা ছবিতে কোয়েল অভিনয় করেছেন তার কোনটাতেই কিন্তু কোন রকমের ঘনিষ্ঠ দৃশ্য বা চুম্বনের দৃশ্য প্রায় নেই বলাই চলে। আসলে অভিনয়ের জন্য কোন রকম ভাবেই নীতি এবং আদর্শ বিসর্জন দিতে রাজি নয় কোয়েল। বিগত ১৯ বছর ধরে ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িয়ে থাকার পরেও তার নামে কিন্তু কোন রকমের বিতর্ক শুনতে পাবেন না আপনারা। যেখানে বর্তমানের নায়িকাদের প্রেম বিবাহ থেকে শুরু পরকীয়া সম্পর্ক খুব সাধারণ ব্যাপার হয়ে দাঁড়িয়েছে, সেই জায়গায় ২০১৩ সালে প্রেমিক নিসপাল সিংহ রানেকে বিয়ে করে জমিয়ে ঘরকন্যা করছেন কোয়েল মল্লিক।

Back to top button