‘ফিজা’ সিনেমার ‘আজা মাহিয়া’ সুপারহিট গানে বাবার সাথে শাড়ি পরে অসাধারণ নাচলেন খুদে মেয়ে, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: আজকাল সোশ্যাল মিডিয়ার যুগ। নেট মাধ্যমে চোখ রাখলে আমরা প্রায় সময় কিন্তু এমন অনেক ঘটনা দেখতে পাই যেখানে হয়তো বাবা আর মেয়ের একসঙ্গে যুগলবন্দি ধরা পড়ে। আসলে লকডাউনের পর থেকেই তৃতীয় বিশ্বের দেশ গুলিতে যেন এক প্রকার আলাদা জায়গা দখল করে নিয়েছে সোশ্যাল মিডিয়া। পূর্ববর্তী সময় কিন্তু এই ব্যাপারটা ছিল না। বর্তমানে স্মার্টফোনের সহজলভ্যতার কারণেই প্রধানত সোশ্যাল মিডিয়ার ব্যবহার যেন এক ধাক্কাতেই বেড়ে গিয়েছে।

আগেকার দিনে সাধারণত নিজের প্রতিভার বিকাশ ঘটানোর জন্য টেলিভিশন বা রেডিও কে ব্যবহার করা হতো। তবে খুব অল্প সময়ের মধ্যেই বর্তমানে সেই জায়গা দখল করে নিয়েছে সোশ্যাল মিডিয়া। সম্প্রতি এই নেট মাধ্যমেই এক বাবা আর মেয়ের ভিডিও ভাইরাল হয়ে উঠে এসেছে। ভিডিওটি দেখলে যে কোন মানুষ অবাক হতে বাধ্য হবেন।

ভিডিওটিতে ওই বাচ্চা মেয়েটির সঙ্গে তার বাবাকে অপরূপ সুন্দর ভঙ্গিমায় নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে। হয়তো ওই বাবা এবং মেয়ে প্রশিক্ষণপ্রাপ্ত নৃত্যশিল্পী নয়। কিন্তু তা হলেও মনের আনন্দে খুনসুটির ছলে যেভাবে বাবা মেয়ে হিন্দি গানের সঙ্গে নাচে মেতে উঠেছেন তা রীতিমতো প্রশংসনীয়। ভাইরাল সেই ভিডিওতে বাচ্চাটিকে একটি লাল পাড় সাদা শাড়ি পরিহিত অবস্থায় দেখা যাচ্ছে।

খুব বড়জোর চার থেকে পাঁচ বছর বয়স হবে তার। তার যুবক বাবার পরনে রয়েছে কালো প্যান্ট এবং হালকা সবুজ টি-শার্ট। এরপর ঋত্বিক রোশন অভিনীত ‘ফিজা’ সিনেমার জনপ্রিয় হিন্দি গান ‘আজা মাহিয়া’য় সুন্দরভাবে নাচতে দেখা গেছে তাদেরকে। তাদের নাচ বেশ পছন্দ করেছেন দর্শকেরা সেটা কিন্তু কমেন্ট বক্সে চোখ রাখলেই আপনারা খুব সহজেই বুঝে নিতে পারবেন।

‘মেহেদীস লাইফ’ নামক একটি ফেসবুক পেজ থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লেখা রয়েছে ‘বাবা মেয়ের একটু দুষ্টামি’। মাত্র কয়েকদিন আগে শেয়ার কর এই ভিডিওটি এখনো পর্যন্ত প্রায় সাড়ে তিন মিলিয়ন মানুষ দেখে নিয়েছেন। শুধুমাত্র তাই নয় বহু মানুষ এই ভিডিওটিকে লাইক এবং শেয়ার করে নিয়েছেন। যদি প্রতিবেদনটি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই কিন্তু আপনারাও এই ভাইরাল ভিডিওটি দেখে নিতে ভুলবেন না। নিজেদের মতামত আমাদের সঙ্গে কমেন্ট বক্সে শেয়ার করে নিতে পারেন।

Back to top button