কলকাতার একদম কাছেই দুর্দান্ত লোকেশনে জলের দামে জমি বিক্রি, না দেখলে পস্তাবেন পরে!

নিজস্ব প্রতিবেদন:- একটা স্বপ্নের বাড়ি তৈরি করতে চাই পৃথিবীর প্রায় প্রতিটি মানুষ ।নিজের উপার্জন করা টাকা পয়সার দিয়েই তৈরি হোক প্রথম স্বপ্নের বাড়ি এমনটা আশা রয়েছে লক্ষ লক্ষ যুবক যুবতীর মনের মধ্যে ।কিন্তু অনেকেই কেনাবাড়ি পছন্দ করেন না ।নিজে দাঁড়িয়ে থেকে তৈরি করবে নিজের বাড়ি এমনটা পছন্দ করে।

কিন্তু অনেকে কিন্তু বর্তমানে যে হারে প্রোমোটারদের হাতে চলে গেছে জমি ব্যবসাটা ।তাতে রীতিমতো প্রতিনিয়ত বাড়ছে জমির দাম ।আজকের এই প্রতিবেদনের মাধ্যমে কলকাতা থেকে একদমই কাছাকাছি একটি জায়গাতে আপনাদের নিয়ে যাব যেখানে আপনারা পেয়ে যাবেন একদমই কম দামে জমি।

কথাতে আছে যে জমি কখনো বেইমানি করে না। অর্থাৎ মাটি কখনো বেইমানি করে না ।তাকে কিনে রাখলে এক সময় সে দ্বিগুণ বা তার বেশি দামে বিকৃত হয়ে আপনাকে লাভবান করবেন ।এই পদ্ধতি বা নীতি কথা কে কাজে লাগিয়েছে বর্তমান যুগের এই প্রোমোটাররা । তারা একসাথে অনেকখানি জমি কিনে নিয়ে পরবর্তী ক্ষেত্রে দুই থেকে তিনগুণ দাম বাড়িয়েছে তারা ।তবে আজকের যে জমিটির কথা আপনাদেরকে প্রতিবেদনের সামনে বলতে চলেছি সেটি কোন প্রোমোটারের মাধ্যমে নয় বরং সরাসরি জমি বিক্রেতার সম্পর্কযুক্ত হতে চলেছে।

ধর্মতলা থেকে 2 ঘন্টা দূরত্বে নিশ্চিন্ত পুরে একটি জায়গাতে এই জমিটি অবস্থিত । 5 কাঠা জমি রয়েছে সর্বমোট । এটি চাষ যোগ্য জমি। দুর্দান্ত লোকেশনে এই জমিটি প্রতি কাঠা হিসেবে আপনারা পেয়ে যাবেন মাত্র 8৫ হাজার টাকা । অবাক হবেন না এটাই কিন্তু বাস্তবতা । যেখানে অন্যান্য যে সমস্ত জমি গুলি প্রায় তিন লাখ পাঁচ লাখে প্রতি কাঠা পিছু বিক্রি হচ্ছে সেখানে কিন্তু আপনি প্রতি কাঠা কিছু পেয়েছেন এখানে মাত্র 8৫ হাজার টাকায় । বিস্তারিত জানতে নিচের দেওয়া ফোন নাম্বারে ফোন করতে পারেন

ফোন নাম্বার :- 9073145145

Back to top button