ফের ধরা পড়লো কাঞ্চন শ্রীময়ীর মাখোমাখো রোম্যান্স! প্যান্ডেলে বসে যা করলেন, তা দেখে দাদা বৌদি খেতাব নেটিজেনদের

নিজস্ব প্রতিবেদন: কাঞ্চন মল্লিক আর শ্রীময়ী চট্টরাজ দুজনেই কিন্তু টলিউড ইন্ডাস্ট্রির একটি অত্যন্ত পরিচিত নাম। কম-বেশি অনেকেই এই নামের সঙ্গে পরিচিত হয়ে রয়েছেন। তবে অভিনয়ের থেকে বেশি তাদের সম্পর্কের রসায়ন দর্শকদের মধ্যে বেশি আলোচ্য বিষয়। বিভিন্ন সংবাদপত্র বা ম্যাগাজিনে চোখ রাখলে কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজ এর মধ্যে সম্পর্কের গুঞ্জন কিন্তু আপনারা প্রায় সময় দেখতে বা শুনতে পাবেন। যদিও নিজেদের মুখে কখনো এই গুঞ্জন স্পষ্ট ভাবে স্বীকার করে না নিলেও বিভিন্ন বিষয় দিয়ে কিন্তু এই ব্যাপারটা অনেকটাই স্পষ্ট হয়ে উঠে এসেছে।

এই মাসকয়েক আগেই শ্রীময়ীর জন্মদিনে তাঁদের মাখোমাখো ছবি আর ভিডিয়ো সামনে আসতেই নেট দুনিয়া জুড়ে আলোড়ন ফেলেছিলেন দুজন। তৃণমূলের শহীদ দিবসেও একসঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন। এবার পুজোর শুরুটাও হল জুটিতে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়ে উঠেছে কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজের প্যান্ডেল উদ্বোধনের বেশ কয়েকটি ছবি। যেই ছবিগুলি ভাইরাল হতে না হতেই নেট দুনিয়ার কিছু মানুষদের কাছে রীতিমত দাদা বৌদির ডাক পেতে শুরু করে দিয়েছেন দুজন।

প্রসঙ্গত সম্প্রতি নিজের instagram প্রোফাইল থেকে প্যান্ডেল উদ্বোধনের কিছু ছবি শেয়ার করেছেন হালে তারকা হওয়া শ্রীময়ী চট্টরাজ। ছবিগুলি দেখে রীতিমত অবাক নেটিজেনদের একাংশ। প্রসঙ্গত নিজেদের মধ্যেকার সম্পর্ককে দাদা বোনের সম্পর্ক আখ্যা দিয়েছিলেন কাঞ্চন এবং শ্রীময়ী। তবে ভাইরাল ছবি দেখে নেটিজেনরা কিন্তু সে কথা মানতে একেবারেই নারাজ বলা যায়। শ্রীময়ীর শেয়ার করা কোন ছবিতে দেখা যাচ্ছে কাঞ্চন মল্লিকের কানে কানে কিছু বলছেন অভিনেত্রী। আবার কোন ছবিতে দেখতে পাওয়া যাচ্ছে একে অপরের চোখে ডুব দিয়েছেন তারা।

সম্প্রতি একটি প্যান্ডেলের উদ্বোধনী অনুষ্ঠানে গিয়েছিলেন অভিনেতা তথা বিধায়ক কাঞ্চন মল্লিক এবং অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। পুজো স্পেশাল এদিন শ্রীময়ীর পরনে ছিল হলুদ গোলাপি রঙের মিশেলের শাড়ি।মাথায় খোঁপা করে ফুলের মালা। তার সঙ্গে মানানসই গয়না। আর অন্যদিকে কাঞ্চন মল্লিক পড়েছিলেন লাল সাদা পাঞ্জাবি সঙ্গে গাঢ় সবুজ রঙের ধুতি। এক নজরে দেখলে মনে হবে যে দুজনে যেন একে অপরের সাথে ম্যাচিং করেই সেজে উপস্থিত হয়েছেন। এই অবস্থায় দাঁড়িয়ে তাদের সম্পর্কের গভীরতা ঠিক কতটুকু তা হয়তো নিঃসন্দেহে আন্দাজ করতে পারছেন নেটিজেনরা।

যদিও এ কথা মানতে নারাজ কাঞ্চন আর শ্রীময়ী দুজনেই।এর থেকেই দুজনের প্রেমের গুজব আবার টাটকা হয়ে উঠলো। একসঙ্গে বেশ কয়েকটা ছবিই শেয়ার করেছেন নায়িকা। কোনটায় আবার দেখা গেলো প্যান্ডেলের দর্শনার্থীদের সঙ্গেও সেলফি তুললেন। শ্রীময়ী চট্টরাজের শেয়ার করা এই ছবিগুলিতে কিন্তু বেশ মজাদার কমেন্ট করেছেন অনেকেই। যেমন এক ব্যক্তি কমেন্ট বক্সে জিজ্ঞেস করেছেন এটা কাঞ্চন মল্লিকের তিন নম্বর বউ নাকি? অন্যদিকে আবার এক ব্যক্তি লিখেছেন “দাদা বৌদি একসঙ্গে কিন্তু হেব্বি লাগছে”। তবে সেলিব্রিটিসুলভ ভাবেই কাউকে কোনরকম প্রত্যুত্তর দেননি শ্রীময়ী চট্টরাজ।।

Back to top button