অবিকল মানুষের মতো ঝগড়া করছে দুটি টিয়া পাখি, ঝগড়া থামাতে হিমশিম পাখির মালিক! মুহূর্তে ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:- দুই টিয়াপাখির (Parrots) ঝগড়া করার ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়! মানুষের মতো করেই পাখিদের ঝগড়া করতে দেখে বেশ মজা পেয়েছেন নেটিজেনরা। এই বিষয়টি অনস্বীকার্য যে বর্তমানে সময় কাটানোর জন্য বেশিরভাগ মানুষের কাছেই সোশ্যাল মিডিয়াই মূল মাধ্যম হয়ে উঠেছে। বিভিন্ন সোশ্যাল মিডিয়া স্ক্রোল করতে করতে বিভিন্ন রকম ছবি ও ভিডিও আপনাআপনিই নিউজ ফিডে চলে আসতে থাকে।

ইন্টারনেটের সহজলভ্যতার কারণে নেটদুনিয়ার মাধ্যমে দেশ-বিদেশের বিভিন্ন ধরণের বিভিন্ন ভিডিও আমরা দেখতে পাই।‌ ভালো বা ব্যতিক্রমী বা উল্লেখযোগ্য কোনো কনটেন্ট নেটদুনিয়ায় ভাইরাল হয়ে ছড়িয়ে পড়তে বেশি সময় লাগে না। মাঝেমধ্যেই এইভাবে ভিন্ন স্বাদের অনেক রকম ভিডিও‌ই বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ভাইরাল হয়ে থাকে। ভাইরাল হ‌ওয়া এই সব ভিডিওর এক বড়ো অংশ জুড়ে বিভিন্ন পশু-পাখির ভিডিও দেখতে পাওয়া যায়। সম্প্রতি তেমনভাবেই ইউটিউবে দুই টিয়াপাখির ভিডিও ভাইরাল হয়েছে।

‘মিলন মিঠু’ নামক এক চ্যানেল থেকে দুই টিয়াপাখির ঝগড়া করার এই ভিডিও পোস্ট করা হয়েছে। এই কথা কারোরই অজানা নয় যে টিয়া পাখিরা মানুষের মতো কথা বলতে পারদর্শী। ভাইরাল হ‌ওয়া ভিডিওর প্রথমেও এক সাদা টিয়াপাখি ও এক সবুজ টিয়াপাখিকে গাছের ডালে বসে নিজেদের মতো করে কথা বলতে দেখা যায়। তবে এরপরেই হঠাৎ করে তাদের মধ্যে ঝগড়া শুরু হয়ে যায়।

পাখিদের ভাষা বুঝতে না পারলেও তারা যে ঝগড়া করছে এই বিষয়টি ভিডিওতে স্পষ্ট। দুই টিয়াপাখির ঝগড়া থামাতে তাদের মালিক এসে একজনকে আদর করতেই অন্যজন আরো ক্ষেপে গিয়ে ঠোঁট দিয়ে মারামারি শুরু করে দেয়। এহেন দৃশ্য ক্যামেরাবন্দী করে পোস্ট করা হলে ঝড়ের বেগে ভাইরাল হয়ে যায়। ইতিমধ্যেই ৫১ হাজারেরও বেশি মানুষ এই ভিডিওটি দেখে নিয়েছেন।

Leave a Comment