“জিৎ ও আমার ধারে কাছে নেই! নিজের মতো সেরা কাউকে দেখলে অভিনয় ছেড়ে দেবো!”, জিৎকে নিয়ে বিস্ফোরক দেব

নিজস্ব প্রতিবেদন: বলিউড থেকে শুরু করে টলিউড সব জায়গাতেই কিন্তু দর্শকদের মনোরঞ্জনের জন্য প্রয়োজনীয় জিনিস রয়েছে। তবে বিগত কিছু সময় ধরেই এই ইন্ডাস্ট্রি গুলির হাল অত্যন্ত খারাপ হয়ে পড়েছে। একদিকে যেমন একের পর এক বিগ বাজেটের ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে; ঠিক তেমনভাবেই কিন্তু বহু ছবি বয়কটের মুখোমুখি হয়েছে।

এমতাবস্থায় পুজোর মুখেই দুই সুপারস্টার দেব আর প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনীত ছবি কাছের মানুষ মুক্তি পেতে চলেছে। বক্স অফিসে ভালো ফলাফলের কারণে এখন থেকেই ছবির প্রচার কার্যে নেমে পড়েছেন তারকারা। কখনো তাদের দেখা যাচ্ছে ছবির প্রচারের জন্য স্ট্যান্ড আপ কমেডি করতে আবার কখনো বা লোকাল বাসে করেও প্রচার চালাচ্ছেন তারা।

ছবি রিলিজের আগে স্বাভাবিকভাবেই বেশ চিন্তায় থাকেন প্রযোজক থেকে পরিচালকরা। নির্ধারিত দিনের আগে থেকেই শুরু হয় প্রচারের কাজ, কাছের মানুষ ছবির ক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি। তবে এই ছবির প্রচারের জন্য কিছু অভিনব পদ্ধতি গ্রহণ করেছেন প্রসেনজিৎ আর দেব। বিভিন্ন বিষয় নিয়ে একে অপরকে দেদার খিল্লি করছেন তারা। যেমন কিছুদিন আগেই একটি স্ট্যান্ড আপ কমেডির ভিডিওতে দেখা গিয়েছিল দেব প্রসেনজিৎকে বলছেন বুম্বাদার তো চারটে বিয়ে!

এরপরেই অনেকটা হাতে কর গুনে প্রসেনজিৎ জানান তার চারটে নয়, তিনটে বিয়ে। এরকমই সম্প্রতি আরও একটি ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে,“এই যে সৃজিত মুখার্জী, তুমি তো চিনবেই বুম্বাদা, তোমার খুবই কাছের মানুষ। ফোন করে বলল তোর জন্য স্ক্রিপ্ট লিখেছি, কিন্তু ডায়লগ নেই। তাও না করতে পারলাম না। তারপর দিদি ফোন করে বলল, দেব তোমায় এমপি হতে হবে। আমি ….”।

এরপর আবারও বলে ওঠেন দেব, ‘এই ধরুন আমি ১৭ বছর হল ইন্ডাস্ট্রিতে আছি, কাউকে বলেছি? যে বাংলার বক্স অফিসের সবচাইতে বড় হিট অ্যামাজন। প্রযোজক হিসাবে একেরপর এক হিট দিয়েছি। বলেছি কাউকে? ছবির প্রচার কাজেই অংশগ্রহণ করে সম্প্রতি অপর এক সুপারস্টার অভিনেতা জিৎ কে নিয়ে এবারে মুখ খুলেছেন দেব। উল্লেখ্য দীর্ঘ সময় ধরেই কিন্তু ইন্ডাস্ট্রির এক অংশের মধ্যে প্রশ্ন রয়েছে জিৎ আর দেবের মধ্যে কে সেরা তা নিয়ে!

এবারে কাছের মানুষ ছবির প্রচারে এসে এই প্রসঙ্গে অভিনেতা দেব বলেন,“টেনে কাজ করলে জিৎ এর রেকর্ড যে কেউই বানিয়ে ফেলবে। তবে দেব কিন্তু একটাই। শুধু তাই নয়, নিজের মত আরেকজনকে দেখতে পারলে ইন্ডাস্ট্রি ছেড়ে দেব”। উল্লেখ্য আগামী ৩০ শে সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে দেব আর প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনীত ছবি কাছের মানুষ।। এই নিয়ে দ্বিতীয় বার একসঙ্গে কাজ করছেন দুই জনপ্রিয় অভিনেতা।

এর আগে জুলফিকার ছবিতে একসঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছিল তাদেরকে। প্রসেনজিৎ আর দেব ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন ইশা সাহা। টলিউড ইন্ডাস্ট্রি এবং ওয়েব সিরিজের একটি অত্যন্ত পরিচিত মুখ ইশা।পথিকৃৎ বসু পরিচালিত ছবির মুক্তি পাওয়ার কথা ছিল এই বছরের গ্রীষ্মে। তবে সেই তারিখ পিছিয়ে পরে পুজোর সময়ের কথা জানানো হয়। আপাতত এই দুই সুপারস্টারের ‘কাছের মানুষ’ এর মুক্তির অপেক্ষায় রয়েছেন তাদের ভক্তরা।

Back to top button