ক্রপ টপ পরে বোল্ড লুকে কোমর দুলিয়ে অসাধারণ বেলি ড্যান্স জাহ্নবীর, চোখ সরছে না নেটিজেনদের

নিজস্ব প্রতিবেদন: শ্রীদেবী কন্যা তথা বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুরকে কিন্তু কমবেশি বর্তমানে সকলেই চেনেন। শাহিদ কাপুরের ভাই ঈশান খাট্টার এর বিপরীতে অভিনয় করে ধড়ক চলচ্চিত্রের মাধ্যমে ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন এই অভিনেত্রী। প্রথম ছবিতেই তার অভিনয় দর্শকদের মন জয় করে নেয়। এই ছবির প্রতিটা গানই কিন্তু কমবেশি বেশ জনপ্রিয়তা পেয়েছিল দর্শক মহলে।

এরপর উল্লেখযোগ্য সেরকম কোনো ছবিতে অভিনয় করেননি জাহ্নবী। প্রতি বছর তার নতুন ছবি ‘গুড লাক জেরি’ মুক্তি পেলেও এটা বক্স অফিসে খুব একটা সারা জাগাতে পারেনি। কিন্তু পুরনো ছবির ব্যর্থতাকে ধরে না রেখে আবার যে নতুন দিকে এগিয়ে যাচ্ছেন সম্প্রতি নেট মাধ্যমে সেই ইঙ্গিতই দিলেন শ্রীদেবী কন্যা।

দিন কয়েক আগেই নেট মাধ্যমে একটি বেলি ড্যান্সের ভিডিও শেয়ার করে নিয়েছেন জাহ্নবী কাপুর। এই ভিডিওতে দেখা যাচ্ছে অভিনেত্রীর পরনে রয়েছে সাদা রঙের ক্রপ টপ ও লো ওয়েস্ট অফ হোয়াইট রঙের হারেম। খোলামেলা পোশাক হওয়ার কারণে তার নাভির অংশ এবং পিঠের অনেকটা জায়গা কিন্তু উন্মুক্ত অবস্থাতেই রয়েছে।

জনপ্রিয় অভিনেতা শাহরুখ খান এবং অভিনেত্রী করিনা কাপুরের 2001 সালে মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র অশোকার ‘সন সনা না’ গানে অসাধারণ কায়দায় কোমর দুলিয়ে বেলি ডান্স করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। প্রসঙ্গত দীর্ঘ সময় ধরেই কিন্তু নাচের প্রশিক্ষণ নিয়েছেন অভিনেত্রী। এর আগেও তার অনেক নাচের ভিডিও আমরা ইন্টারনেটে ভাইরাল হতে দেখতে পেয়েছি।

ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন,তিনি বেলি ডান্সের ট্রেনিং মিস করছেন। এর সাথেই তিনি দিয়েছেন খাবারের ইমোজি। সম্ভবত জাহ্নবীর ওজন বেড়ে গিয়েছে খাবার খেয়ে। এই কারণে বেলি ডান্সের মাধ্যমে বাড়তি ওজন ঝরাতে চাইছেন তিনি। ভাইরাল নাচের ভিডিওটিও লক্ষ্য করলে আপনারা কিন্তু খুব সহজেই বুঝতে পারবেন যে অভিনেত্রীর ওজন আগের তুলনায় কিছুটা বেড়ে গিয়েছে। এই ভাইরাল ভিডিওর কমেন্ট বক্সে একদিকে অনেকেই যেমন শ্রীদেবী কন্যার নাচের প্রশংসা করেছেন ঠিক তেমনভাবেই অনেকে এই পুরনো ছবির গানটি শুনে শাহরুখ খান আর করিনা কাপুরের অভিনয়কে স্মৃতিচারণ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

কাজের দিক থেকে বলতে গেলে, গত বছর ‘মিলি’-র শুটিং শেষ করেছেন জাহ্নবী। নতুন ফিল্ম ‘মিলি’-তে তিনি একজন নার্সিং স্টুডেন্টের চরিত্রে অভিনয় করছেন। ছবিটি প্রযোজনা করছেন অভিনেত্রীর বাবা তথা শ্রীদেবীর স্বামী বনি কাপুর। সবকিছু ঠিক থাকলে আগামী বছরই এই ছবিটি মুক্তি পেয়ে যাবে।2019 সালে নির্মিত মালয়ালম ফিল্ম ‘হেলেন’-এর হিন্দি রিমেক ‘মিলি’।

ইতিমধ্যেই এই ছবির ফার্স্ট লুক প্রকাশ্যে নিয়ে আসা হয়েছে। যেখানে কোনরকম মেকআপ ছাড়াই, সাধারণ টি-শার্ট পরে, চুলে পনিটেল বেঁধে ও কাঁধে ব্যাগ নিয়ে নজর কেড়েছেন জাহ্নবী কাপুর। এখন দেখার বিষয় এটাই যে এই ছবি বক্স অফিসে অভিনেত্রীকে কতটা সাফল্য এনে দিতে পারে!

Back to top button