“অল্প বয়সে দেখতে খারাপ ছিল না!”, মুখ্যমন্ত্রীর এডিট করা অল্প বয়সের ছবি ভাইরাল নেটদুনিয়ায়, রইলো ভিডিও

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়ায় ক্রমাগত কোনো না কোনো জিনিস ভাইরাল হতে থাকে।এমন অনেক জিনিস রয়েছে যা নেট মাধ্যমকে অবাক করে রেখে দিতে বাধ্য করে। বর্তমান সময়ে দাঁড়িয়ে নেট মাধ্যম সাধারণ মানুষের জন্য একটি উল্লেখযোগ্য অবসর কাটানোর মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। ঘুম থেকে ওঠা থেকে শুরু করে ঘুমোতে যাওয়ার সময় পর্যন্ত এক ঝলক যেন সোশ্যাল মিডিয়ায় চোখ না রাখলে চলে না।

৮ থেকে ৮০ সকলেই সোশ্যাল মিডিয়ার বাসিন্দা। যদিও তরুণ বয়সের মানুষের মধ্যে সোশ্যাল মিডিয়ার ব্যবহারকারীর সংখ্যা বেশি রয়েছে এ কথা বলাই যায়। লকডাউনের পর থেকেই ক্রমাগত সোশ্যাল মিডিয়ার ব্যবহারকারীর সংখ্যা তৃতীয় বিশ্বের দেশগুলিতে বেড়েই চলেছে। করোনা আবহে অবসর সময় কাটানোর জন্য নেট মাধ্যম ব্যবহার শুরু করেছিল সাধারণ মানুষ।

তবে বর্তমানে তা মানুষের একটি অভ্যাসে রূপান্তরিত হয়ে গিয়েছে। বিশেষজ্ঞদের একাংশের মতে বিভিন্ন গণমাধ্যম গুলির থেকেও শক্তিশালী হয়ে উঠছে সোশ্যাল মিডিয়া। শিক্ষা থেকে শুরু করে বিনোদন, রান্নাবান্না থেকে শুরু করে নানান ধরনের মজাদার ভিডিও সবকিছুই এই নেট মাধ্যমে আমরা দেখতে পাই। একদিকে যেমন এই নেট মাধ্যম দূরদূরান্তে থাকা মানুষের সাথে যোগাযোগ করার জন্য আমাদের সাহায্য করে ঠিক তেমনভাবেই এর সাহায্যে কিন্তু আমরা যেকোনো খবর খুব দ্রুত গতিতে জানতে পারি।


সম্প্রতি নেট মাধ্যমে একটি ভাইরাল ভিডিও আমরা দেখতে পেয়েছি যা দেখে রীতিমতন হাসিতে ফেটে পড়েছেন নেটিজেনরা। প্রসঙ্গত উল্লেখ্য বিগত কিছু সময় ধরেই কিন্তু ইন্টারনেটে ফেসঅ্যাপ ব্যবহারকারীর সংখ্যা অনেকটাই বেড়ে গিয়েছে। এটি এমন একটি অ্যাপ্লিকেশন যার সাহায্যে খুব সহজেই কিন্তু কোন ব্যক্তির উপর নিজের পছন্দ মতন মানুষ বা তারকার ছবি বসিয়ে দেয়া যেতে পারে।

ঠিক যেমনটা এই ভাইরাল ভিডিওতে দেখানো হয়েছে। ভিডিওতে আমরা একটি খুব সুন্দর মেকআপ করা সাদা শাড়ি পরিহিত যুবতীকে দেখতে পাচ্ছি যাকে দেখতে অনেকটা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মতো। ভিডিও শুরুর দিকে প্রথম কয়েক সেকেন্ড দেখলে কিন্তু মনে হবে মুখ্যমন্ত্রীর একেবারে যুবতী বয়সের কোন ভিডিও।


ইতিমধ্যেই বেশ কয়েকটি ফেসবুক প্রোফাইল থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে যা দেখে বেশ মজা পেয়েছেন দর্শকেরা। অনেকেই কিন্তু ভিডিওটিতে বেশ মজাদার মন্তব্য করেছেন। যদি প্রতিবেদনটি ভালো লেগে থাকে তাহলে হাতে সামান্য সময় নিয়ে আপনারাও কিন্তু এইমাত্র কয়েক সেকেন্ডের ভিডিওটি দেখে নিতে ভুলবেন না। এই প্রসঙ্গে আপনাদের কি মতামত তা আমাদের সঙ্গে কমেন্ট বক্সে শেয়ার করে নিতে পারেন। আপনাদের মতামত আমাদের কাছে অত্যন্ত তাৎপর্যপূর্ণ। ধন্যবাদ।

Back to top button