“আমি তোমার মতো সুন্দর গান কোনোদিনও গাইতে পারবো না!”, ছোট্ট বালকের দুর্দান্ত কণ্ঠ স্বরে গান শুনে আবেগপ্রবণ নেহা কক্কর

নিজস্ব প্রতিবেদন: বর্তমানের এই সোশ্যাল মিডিয়ার জগতে প্রতিনিয়ত উঠে আসছে একাধিক ভাইরাল ঘটনা ।কেউ ইচ্ছাকৃতভাবে ভাইরাল হওয়ার চেষ্টা করছে আবার কেউ তা নিজের কর্মের মাধ্যমে ভাইরাল হয়ে উঠছে ।যে সমস্ত ব্যক্তি বা ঘটনাগুলি প্রতিনিয়ত আমাদের সামনে ভাইরাল হচ্ছে সেগুলি অন্যান্য খবরের তুলনায় বিশেষভাবে দৃষ্টি আকর্ষণ করছে সাধারণ মানুষের।

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া ঘটনা গুলি যদি আমরা একত্রিত করি তাহলে একটি জিনিস বিশেষভাবে লক্ষ্য করব যে সেই ঘটনাগুলিতে এমন কিছু বিষয়বস্তু থেকে থাকে যা অন্যান্য ঘটনা তুলনায় আলাদা । যার ফলে সে ঘটনাগুলি বাকি সকল ঘটনা এর থেকে দ্রুত মানুষের কাছে পৌঁছে যায় এবং তাদের মন জয় করেন । সেরকম একটি ঘটনা ঘটলো সুপার সিঙ্গার সিজন 2 তে । ।

জনপ্রিয় গানের রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডিলে একাধিকবার বিচারকের আসনে দেখা গিয়েছে বিখ্যাত গায়িকা নেহা কক্কর কে । কিন্তু এবার সুপার সিঙ্গার সিজন 2 তে তাকে দেখা গেল প্রথমবারের মতো। আর প্রথম দিনেই ঘটে গেল এই ধরনের ঘটনা । যা দেখে দর্শকের চোখেও এসেছে জল । মানি নামক একটি ছোট্ট বাচ্চা ছেলে নেহা কক্করের গাওয়া মাহিবে গানটি করে অত্যন্ত দক্ষতার সাথে ।

সেই গান শুনে নেহা রীতিমত আবেগপ্রবণ হয়ে পড়েছে । পরবর্তী কালে সেই ছেলেকে জড়িয়ে ধরে নেহা কক্কর বলেন আমি হাজারেরও বেশি কনসার্টে এই গান গেয়েছি। কিন্তু তোমার মতন আমি কোনদিন গাইতে পারব না ।এই ঘটনা দেখে রীতিমতো আবেগে ভাসছে তার দর্শকেরা।

Back to top button