ইচ্ছে জেগেছে রান্না করার! তাই কড়াইয়ের পাশে বসে একভাবে রান্না শিখতে ব্যস্ত খুদে বানর, তুমুল ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন :- বর্তমানে বিনোদনের নামে বেড়েই চলেছে সোশ্যাল মিডিয়ার ব্যবহার ।সোশ্যাল মিডিয়া ব্যবহার করে মানুষ দেশ-বিদেশের ঘটনা সম্পর্কে জানতে পারছে ।তার পাশাপাশি বিভিন্ন সামাজিক রাজনৈতিক ঘটনা সম্পর্কে জ্ঞান অর্জন করতে পারছে বলেই হয়ত সোশ্যাল মিডিয়াকে প্রথমেই বেছে নিয়েছে এই প্রজন্মের মানুষেরা । ঘরের ভেতরে কিংবা বাইরে মানুষ কিন্তু সোশ্যাল মিডিয়ার সাথে ওতপ্রোতভাবে জড়িয়ে পড়ছে প্রতিনিয়ত।

মানুষের সাথে বাঁদরের বা হনুমানের একাধিক মিল রয়েছে মানুষের হাঁটা-চলা কথাবার্তাও অনেক কিছুই তারা নকল করতে পারে ।এমনকি মানুষের মতন একটা জায়গায় বসে খেতে ওস্তাদ তারা। এবার সেই চিত্র দেখা গেল এই ভিডিওর মাধ্যমে । প্রসঙ্গত উল্লেখ্য এর আগে একাধিক ভিডিও ভাইরাল হয়েছে এই বাঁদর কে কেন্দ্র করে ।মানুষের মধ্যে বেড়েছে কৌতুহল তাদের সম্পর্কে জানার জন্য ।সাম্প্রতিক কালে যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি সেই গোত্রীয় একটি ভিডিও বলা যেতে পারে।

সম্প্রতি ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যাচ্ছে একটা ছোট্ট বাঁদরছানাকে। তার মানুষ মা উনুনের সামনে বসে কিছু একটা ভাজছেন। বাইডেন মা কে ছেড়ে কোথাও যেতে রাজি নয়। সে উনুনের পাশে একটা বড়ো বাটির ওপর বসে মায়ের কাজ দেখছে।বোঝাই যাচ্ছে এটা একটা সন্ধে বা রাতের ভিডিও।

বাইডেনের আস্তে আস্তে ঘুম পাচ্ছে। মা তাকে কোলে তুলে ঘুম পাড়ান। একসময় একটা চেয়ারে কুশন পেতে তাকে শুইয়ে দেন। কিছুক্ষণ পরে দেখা যায় একদম মানুষ বাচ্চার মতো সে মুখে আঙুল দিয়ে ঘুমিয়ে গেছে। ।ভিডিওটা দেখে নেটিজেনরা খুবই খুশি হয়েছেন।মলি মংকি নামের একটি ইউটিউব চ্যানেল থেকে এটি প্রকাশ করা হয় ।

Back to top button