শিকার করাই হলো বিপত্তি! হামলা করতে গিয়ে হিংস্র চিতাকেই উল্টে শিং দিয়ে আছড়ে ফেললো হরিণ, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন:- কখনো কখনো হিংস্র প্রাণীদেরকেও হার স্বীকার করতে হয় ছোট্ট একটা প্রাণীর কাছে। এ ধরনের ঘটনা আমরা হয়তো টিভি চ্যানেলে দেখে থাকব বা অন্য কোন সংবাদ মাধ্যমে দেখে থাকবো । তবে আজকের এই প্রতিবেদনে আপনাদেরকে এমনই একটা ঘটনা তুলে ধরতে চলেছি যেখানে স্পষ্ট ভাবে দেখা গেছে সব থেকে দ্রুতগামী প্রাণী হার স্বীকার করেছে ছোট্ট একটা প্রাণীর কাছে।

আমাদের মধ্যে এমন বহু মানুষ আছে যার জঙ্গলে সফরে যান। কেউ যান স্বীকার করতে আবার কেউ রোমাঞ্চকর কিছু অভিজ্ঞতা সঞ্জয় করতে । প্রত্যেকের অভিজ্ঞতা প্রত্যেকের কাছে মূল্যবান হলেও মাঝেমধ্যে এমন কিছু অভিজ্ঞতা আমরা শুনতে পাই। বা বর্ণনা করতে দেখি যা অত্যন্ত অবাক করার মতন । কারণ এই সমস্ত ঘটনা গুলি প্রতিনিয়ত ঘটে চলা ঘটনাবলী থেকে অনেকখানি আলাদা।

চিতাবাঘ ঘণ্টায় প্রায় ৭০ মাইল গতিবেগে দৌড়াতে পারে এবং তার স্বীকার করার ক্ষমতা অন্যান্য প্রাণীর তুলনায় সর্বশ্রেষ্ঠ বললে হয়তো খুব একটা ভুল হবে না । সম্প্রতি ইউটিউব একটি ভিডিও প্রকাশিত হয়েছে বলাবাহুল্য ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে একটি জঙ্গলে বেশ কিছু হরিণ নিজেদের মধ্যে খেলা করছিল ।

কিন্তু হঠাৎ করে সেখানে হানা দেয় একটি চিতা বাঘ । দুরন্ত গতিতে সব রকম ভাবে চেষ্টা করেও সে চিতা বাঘটি একটিও হরিণকে স্বীকার করতে পারেনি। যদিও ভিডিও শেষ পর্যন্ত দেখা গিয়েছে যে অবশেষে একটি চিতা বাঘ একটি হরিণকে আক্রমণ করেছে। ইতিমধ্যে সেই ভিডিওটি মারাত্মক পরিমানে ভাইরাল হয়েছে।

Back to top button