“এক রাতের জন্য কত নেন?”, স্বস্তিকার ছবি দেখে নিজেকে সামলাতে না পেরে মন্তব্য এক নেটিজেনের, পাল্টা কড়া জবাব দিলেন অভিনেত্রী

নিজস্ব প্রতিবেদন: টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় প্রথম সারির অভিনেত্রী বলতে আমরা কিন্তু স্বস্তিকা মুখোপাধ্যায়ের নাম একেবারে প্রথম দিকেই উল্লেখ করতে পারি। জনপ্রিয় অভিনেতা সন্ত মুখোপাধ্যায়ের কন্যা তিনি। অভিনয় দক্ষতা থেকে শুরু করে সৌন্দর্য সবকিছুতেই এগিয়ে রয়েছেন স্বস্তিকা। ৪০ এর উপরে বয়স হলেও তাকে দেখে কিন্তু বোঝার উপায় নেই। তার স্টাইল থেকে শুরু করে ফ্যাশন স্টেটমেন্ট সবকিছুই কিন্তু বেশ নজরকাড়া।

যুগের সঙ্গে তাল মিলিয়ে সোশ্যাল মিডিয়াতেও অত্যন্ত সক্রিয় এই নায়িকা। প্রায় সময় নানান ধরনের ছবি আর ভিডিও শেয়ার করতে দেখা যায় স্বস্তিকাকে যা অনুরাগী সংখ্যার দৌলতে মুহূর্তেই নেট মাধ্যমে ভাইরাল হয়ে ওঠে।নিজের মনের কথা সোজাসাপ্টা মুখের উপর বলতে কিছুটা হলেও বাঁধে না এই অভিনেত্রীর। নিজের কথাবার্তা সোজা ভাবে বলতে গিয়ে এমন অনেক হয়েছে যে ট্রোলারদের মুখ্য জবাব দিয়েছেন অভিনেত্রী। যদিও এসব কারণে প্রায় সময় কটাক্ষের মুখোমুখি পড়তে হয় স্বস্তিকাকে।

প্রসঙ্গত স্বস্তিকা মুখার্জির ব্যক্তিগত জীবনেও কিন্তু বিতর্কের অভাব নেই।। প্রেম, বিবাহ থেকে শুরু করে বিচ্ছেদ আবার কোন সময় হয়তো সিঙ্গেল মাদার সবকিছু মিলিয়েই বারংবার সমালোচনার মুখোমুখি পড়েছেন তিনি। এমনকি তার পোশাক-আশাক থেকে শুরু করে বিভিন্ন স্টাইল স্টেটমেন্ট নিয়েও কিন্তু অনেক সময় নানান ধরনের কটাক্ষ শুনতে হয়েছে তাকে। যেমনভাবে সম্প্রতি একটি ছবি শেয়ার করে নেটিজেনদের একাংশের কটাক্ষের মুখোমুখি হয়েছেন নায়িকা।

সম্প্রতি টুইটারে স্বস্তিকার শেয়ার করা একটি পোস্টে এক ব্যক্তি তাকে রীতিমত কুরুচিকর মন্তব্য করলে তাকে কড়া ভাষায় প্রতুত্তর দেন স্বস্তিকা মুখার্জি। প্রসঙ্গত,খুব ভালো মতোই জবাব দিয়েছেন অভিনেত্রীও। তন্ময় ঘোষ নামক এক নেটিজেন টুইটারে লেখিকাকে প্রশ্ন করে লিখেছেন, “এক রাতের জন্য কত টাকা নেন?” এই কথায় অভিনেত্রী কি পাল্টা উত্তর দেবেন তার জন্য হয়তো প্রস্তুত ছিলেন না তন্ময়। একটুও সময় না নিয়ে স্বস্তিকা লেখেন, “স্যর, আপনি আমায় অ্যাফোর্ড করতে পারবেন না। ফ্যান্টাসি করতে টাকা লাগে না। সেটাই চেষ্টা করুন।”

স্বস্তিকার এই তীর্যক উত্তর রীতিমতো তার ভক্তদেরও মন জয় করে নিয়েছে বলা যায়। অনেকেই কিন্তু ওই ব্যক্তিকে twitter এর কমেন্ট বক্সে নানান ধরনের উত্তর দিয়েছেন।একজন লিখেছেন, “আপনার চিকিৎসার প্রয়োজন আছে। আশা করি তাড়াতাড়ি সুস্থ হবেন।” এমন কি স্বস্তিকাকে উদ্দেশ্য করে তাঁর ভক্তরা লিখছেন, “স্বস্তিকা আপনাকে ভালোবাসি। আপনার ব্যক্তিত্ব আমাদের মুগ্ধ করে”।

উল্লেখ্য এর আগেও কিছুদিন আগেই অভিনেত্রী নিজের মেকআপ হীন কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন নায়িকা।সেই ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছিলেন, “Grey Matters And yes call me old, old is sexy and I know it”। সেখানে আবার রাম বনিক নামের এক ব্যক্তিত্ব সেখানেও অভিনেত্রীকে কটাক্ষ করেছিলেন, “আপনাকে অভিনেত্রী কম যৌনকর্মী বেশি লাগে”।

এই ব্যক্তিকেও যোগ্য জবাব দিয়েছিলেন স্বস্তিকা মুখার্জি। নিশ্চয়ই আপনারাও স্বস্তিকার উত্তর জানতে আগ্রহী? ওই ব্যক্তিকে পাল্টা উত্তর দিয়ে স্বস্তিকা লেখেন, “থ্যাংক ইউ রামবাবু। ওরা তো খেটে খাওয়া মানুষ, ওদের মতো দেখতে লাগা সম্মানের ব্যাপার। আপনি নিজের চিন্তাধারা ওদের মতো বড় করুন, দেখবেন আপনার নিজেকে নিয়ে গর্ব হবে। অল দ্য বেস্ট”। বলাই বাহুল্য স্বস্তিকা মুখার্জির এই তীর্যক উত্তর নেটিজেনদের মন জয় করে নিয়েছিল তখনো তাতে কোন সন্দেহ নেই।

Back to top button