“এর থেকে হিরো আলমের গান ভালো” মাচা শো তে “লুঙ্গি ডান্স” গান গাওয়ায় অভিনেত্রী কৌশানীকে চরম কটাক্ষ নেটিজেনদের!ভাইরাল হলো ভিডিও

নিজস্ব প্রতিবেদন: বাংলা সিনেমা ও ধারাবাহিকের সব কলা কুশলীরাই মাচা অনুষ্ঠান করে থাকে। সেখান থেকেই মূলত তাদের একটা বড় মোটা টাকার অংক ঘরে আসে। তেমনই অভিনেত্রী কৌশানি মুখার্জী (Koushani Mukherjee) এই মুহূর্তে প্রচুর মাচা অনুষ্ঠান করে থাকেন। নাচ, গান, আনন্দে এই অনুষ্ঠান গুলি হয়ে ওঠে চমকপ্রদ। অভিনেত্রী যদি সিনেমার কোনো বিশেষ ডায়লগ কিংবা মুহূর্ত অভিনয়ের মাধ্যমে দেখান তাহলে সকলেরই বেশ ভালো লাগে।

তো একজন অভিনেত্রী নাচ অভিনয় ছেড়ে যখন গান করেন তখন কেমন লাগে শুনতে। একবার অনুষ্ঠানে অভিনেত্রী দিতিপ্রিয়া রায় গান গেয়ে কটাক্ষের শিকার হয়েছিলেন। এবার পালা কৌশানি মুখার্জীর। ফেসবুকের মাধ্যমে ভাইরাল (Viral) হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে কৌশানি এক অনুষ্ঠানে জমিয়ে গান গাইলেন। পরনে তার কালো প্যান্ট ও রুপোলি রঙের টপ।

বিখ্যাত ‘চেন্নাই এক্সপ্রেক্স’ (Chennai Express) সিনেমার ‘লুঙ্গি ডান্স’ (Lungi Dance) গানটি গেয়েছেন কৌশানি। তবে নেটিজেনদের মতে এটি গান নয় ‘কবিতা’ মনে হচ্ছে । এর আগেও কৌশানির এমন মাচা অনুষ্ঠানের গান ভাইরাল হয়েছিল। তবে এবার যেনো তার এই বেসুরো গান ব্যাপকভাবেই ভাইরাল হয়ে উঠেছে।

সাড়ে নয় লক্ষের বেশি ভিউস ছাড়িয়েছে। সাথেই বেশিরভাগ মানুষ হাহা রিয়াক্ট তার গানে। অনেকেই বেশ কুরুচিকর মন্তব্য করেছেন। যেমন একজন লিখেছেন –‘মনে হচ্ছে কোনো বস্তির মেয়ে গান ও নাচ করছে’। দ্বিতীয় জন লিখেছেন -‘এর থেকে রানু মন্ডল ভালো গান গায়।

টাকা খরচ করে এসব মুখ দেখানোর প্রতিভা নিয়ে এসে লাভ নেই’। তৃতীয় ব্যক্তির বক্তব্য –‘এমন গান গেয়েও যে এই কনফিডেন্স এটাই দরকার সবার জীবনে’। আর একজন লিখেছেন,‘এর থেকে হিরো আলম এর গান শুনে রাতে ঘুমানো ভালো’। আপনিও শুনে দেখুন এই গান কেমন লাগলো আপনার আর কমেন্ট করে জানান।

Leave a Comment