খুবই অল্প দামে কলকাতার কাছেই দুর্দান্ত লোকেশনে দুর্দান্ত এই একতলা বাড়ি বিক্রি, মিস করবেন না সুযোগ!

নিজস্ব প্রতিবেদন :- বর্তমান সময়ে প্রতিনিয়ত বাড়ছে বাজার দর । তার সাথে সাথে পাল্লা দিয়ে বাড়ছে নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম এবং বাসস্থানের দাম বাড়ছে জমি জায়গার দাম এমতাবস্থায় দাঁড়িয়ে একটা সুন্দর মনের মতন বাড়ি তৈরি করা প্রায় দিবা স্বপ্নের কাছাকাছি। তবুও মানুষের ইচ্ছেকে কোন রকম ভাবে দমিয়ে রাখা সম্ভব নয় সমস্যা যেমন তৈরি হয় তার পাশাপাশি তৈরি হয় সমাধান সেই সমাধানে কথা আমরা জানাবো আপনাদেরকে আজকের এই প্রতিবেদনের মাধ্যমে।

আজকের এই প্রতিবেদনে মাধ্যমে মূলত আপনাদেরকে আমরা জানাবো যে খুব অল্প পরিমাণ জায়গাতে অত্যাধুনিক ডিজাইনের কম খরচে কিভাবে আপনি বাড়ি বানাবেন ।সম্পূর্ণ বিস্তারিত এই প্রতিবেদনে তুলে ধরা সম্ভব নয় কিন্তু যতটুকু তুলে ধরা সম্ভব তা দিয়ে আপনার একটা সুনিশ্চিত আইডিয়া অতি অবশ্যই পাবেন বাড়িটি তৈরি হবে দোতলা ফাউন্ডেশনের মাধ্যমে। চাইলে আপনি সেটিকে দোতালা করতে পারেন বা একতলাতে স্থগিত রাখতে পারে।

এই বাড়িটি যে বাড়িটি কথা আজকে আমরা এই প্রতিবেদন মাধ্যমে জানাচ্ছি তা সর্বমোট ১২৫৪ স্কয়ার ফিটের আয়তন বিশিষ্ট একটি বাড়ি। অর্থাৎ আপনি যদি কাঠা হিসেবে হিসেব করেন তাহলে সেটি আনুমানিক 1.4 কাঠা প্রয়োজন পড়বে। বাড়িটিতে রয়েছে চারটি বেডরুম পাশাপাশি রয়েছে সামনে দুইটি ব্যালকনি, প্রবেশদ্বার অত্যাধুনিক ডিজাইনের তৈরি ।পুরো বাড়িটি তৈরি করা হয়েছে পাথর অর্থাৎ মার্বেল দিয়ে। সমস্ত কিছু হিসেব করে এই বাড়িটি তৈরি করতে সর্বমোট ২৮ লক্ষ টাকা। প্রয়োজন হতে পারে তবে স্থান এবং জায়গা ভেদে পরিমান কিছু বাড়তে বা কমতে পারে ।

Back to top button