কলকাতার বুকেই দুর্দান্ত লোকেশনে জলের দামে পান এই দারুণ সুন্দর দোতলা বাড়ি, না দেখলে করবেন চরম মিস

নিজস্ব প্রতিবেদন :- জমির কথা বা বাড়ির কথা বলতে গেলেই আপনাদের হয়তো মনের আসবে যদি একটা নিজের সুন্দর সাজানো-গোছানো বাড়ি থাকতো যেখানে থাকতো সমস্ত ধরনের স্বাধীনতা তাহলে ব্যাপারটা মন্দ হত না। অনেক সময় অনেক মানুষ নিজের সমস্ত সঞ্চিত অর্থ দিও একটা সুন্দর স্বপ্নের বাড়ি তৈরি করতে অসমর্থ্য হন। তবে আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে দুর্দান্ত লোকেশনে একটি তৈরি হওয়া বাড়ির কথা বলব যেটা আপনি অনায়াসে কিনে নিতে পারেন।

বাড়ি তৈরি করা কিংবা তৈরি হয়ে যাওয়া বাড়ি বিক্রি উভয়ের দাম কিন্তু বর্তমান হারে ব্যাপক মাত্রায় বৃদ্ধি পেয়েছে। তার অন্যতম প্রধান একটি কারণ হচ্ছে জমি সংখা কমে আসা। যেহেতু বিশ্বের তৃতীয় বৃহত্তম দেশ হিসেবে ভারত বর্ষ প্রতিনিয়ত জনসংখ্যার দিক দিয়ে আরো বৃদ্ধি পাচ্ছে সেই সংখ্যা অনুসারে কমে আসছে জমির সংখ্যা।

আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে যে বাড়িটির কথা বলতে চলেছি সেটি কলকাতার বিরাটি তে অবস্থিত এবং এই বাড়িটি দোতলা একটি বাড়ি, বাড়িতে পাঁচ থেকে দশ বছরের পুরনো । আর্থিক অভাবজনিত কারণে বাড়ির মালিক এই বাড়িটি বিক্রি করে দিতে চাইছেন এছাড়া আর কারণ নেই । এই বাড়িটিতে থাকছে মোট তিনটি বেডরুম ,দুইটি বাথরুম দুইটি কিচেন দুটি ডাইনিং হল এবং একটি ব্যালকনি এই বাড়িটির দাম রাখা হয়েছে মাত্র ৬৬ লক্ষ টাকা । বিস্তারিত জানতে যোগাযোগ করুন ফোন নাম্বার 7364863554

Back to top button