মাত্র আড়াই টাকায় পেয়ে যান ব্র্যান্ডেড কোম্পানির কসমেটিক সেট! এখান থেকে কিনে শুরু করুন ব্যবসা, লাভ হবে দুর্দান্ত

নিজস্ব প্রতিবেদন :- সাজগোজ করতে আমরা প্রত্যেকেই ভালোবাসি । কিন্তু যে হারে বেড়ে গেছে সাজগোজ করার জিনিসপত্র বা কসমেটিকের দাম তাতে অনেকেই হয়তো আর তেমনভাবে নিজেকে সুন্দর করে সাজিয়ে তুলতে পছন্দ করে না। বিশেষ করে মধ্যবিত্ত পরিবারের মানুষেরা । বিয়েবাড়ি হোক বা যেকোনো ধরনের ছোট বড় অনুষ্ঠান চোখে যদি হালকা কাজল না লাগিয়ে যায় তাহলে কেমন জানি মুখটা ফাঁকা ফাঁকা লাগে।

এর কি কোন বিকল্প পথ এখনো পর্যন্ত খুঁজে পাওয়া যায়নি? যেখানে আপনি কম দামে সমস্ত কসমেটিক জিনিসপত্র পেয়ে যাবেন । তবে এই প্রশ্ন যদি আপনার মনে থেকে থাকে তাহলে একটাই কথা বলব আজকের এই প্রতিবেদন আপনার জন্য । আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে আমরা জানাতে চলেছি কলকাতার বুকে এমন একটি জায়গার কথা যেখানে অত্যন্ত কম দামে পাওয়া যায় কসমেটিকের জিনিসপত্র।

সাম্প্রতিক ইউটিউবে ভিডিওর মাধ্যমে জানা যাচ্ছে যে old china street জায়গাতে রাজা এমিটেশন নামক একটি দোকান রয়েছে যেখানে কিন্তু আপনি হোলসেল প্রাইজে পেয়ে যাবেন বিভিন্ন ধরনের কসমেটিক জিনিসপত্র ব্র্যান্ডেড কোম্পানির । তার পাশাপাশি পেয়ে যাবেন ফেসওয়াশ থেকে শুরু করা আরও যাবতীয় জিনিসপত্র ।

ভিডিও অনুসারে দেখা যাচ্ছে যে মাত্র ৭০ টাকা জিনিসটি আপনি কিনতে পারবেন যার দাম হয়তো ১৪০ টাকা ব্যবসা। এরম আরো অনেক জিনিস পাবেন হলসেল প্রাইস এ । বিস্তারিত জানতে নিচের দেওয়া ফোন নম্বরে যোগাযোগ করুন
ফোন নাম্বার:- 8240316876

Back to top button