কলকাতার আশেপাশেই প্রপার লোকেশনে খুবই সস্তায় পেয়ে যান জমি! দাম শুনলে হাঁ হবেন আপনিও

নিজস্ব প্রতিবেদন :- আমাদের মধ্যে এমন বহু মানুষ রয়েছে যারা শহরের কোলাহল থেকে নিরিবি গ্রাম্য পরিবেশে বসতবাড়ি তৈরি করতে চাই । আজকের এই প্রতিবেদন সেই সমস্ত মানুষদের জন্য উপকারী হতে চলেছে। কারণ আজকের এই প্রতিবেদন মাধ্যমে আপনাদেরকে আমরা জানাতে চলেছি এমন একটি দুর্দান্ত লোকেশন জমির কথা যেটি প্রথম দেখাতেই আপনি পছন্দ করে ফেলবেন।

কথাতে আছে যে জমি কখনো বেইমানি করে না। অর্থাৎ মাটি কখনো বেইমানি করে না ।তাকে কিনে রাখলে এক সময় সে দ্বিগুণ বা তার বেশি দামে বিকৃত হয়ে আপনাকে লাভবান করবেন ।এই পদ্ধতি বা নীতি কথা কে কাজে লাগিয়েছে বর্তমান যুগের এই প্রোমোটাররা ।

তারা একসাথে অনেকখানি জমি কিনে নিয়ে পরবর্তী ক্ষেত্রে দুই থেকে তিনগুণ দাম বাড়িয়েছে তারা ।তবে আজকের যে জমিটির কথা আপনাদেরকে প্রতিবেদনের সামনে বলতে চলেছি সেটি কোন প্রোমোটারের মাধ্যমে নয় বরং সরাসরি জমি বিক্রেতার সম্পর্কযুক্ত হতে চলেছে।

জমিটি কৃষ্ণনগরে অবস্থিত । একদমই ঠিক শুনেছেন কৃষ্ণনগর যেটা বহু পরিচিত একটি শহর এবং অত্যন্ত পুরনো একটি শহর বললে হয়তো খুব একটা ভুল হবে না । ঠিক যে জায়গাতে এই জমিটি অবস্থিত । সেখান থেকে সমস্ত কিছু সুযোগ সুবিধা আপনারা এক থেকে দুই কিলোমিটারের মধ্যে পেয়ে যাবেন । বাজার হাট থেকে শুরু করে স্কুল কলেজ হাসপাতাল এটিএম সমস্ত কিছু । বিভিন্ন প্লটে ভাগ করে জমি বিক্রি করা হচ্ছে । বিস্তারিত জানতে ফোন নম্বরে যোগাযোগ করুন ফোন নাম্বার 915352308

Back to top button