কলকাতার বুকেই প্রপার লোকেশনে জলের দামে পান জমি, দাম শুনলে অবাক হবেন আপনিও

নিজস্ব প্রতিবেদন :- আমরা প্রত্যেকেই চাই যে আমাদের স্বপ্নের বাড়িটি এমন একটি লোকেশনে হোক যেখান থেকে আমরা সমস্ত রকম সুবিধা হাতের নাগালের মধ্যে পেয়ে যাব। অর্থাৎ স্কুল কলেজ থেকে শুরু করে বাসস্ট্যান্ড কিংবা হাসপাতাল ইত্যাদি যাবতীয় সুযোগ-সুবিধা গুলো যাতে হাতের নাগালে পাওয়া যায় । সেরকম একটা জায়গাতে প্রতিনিয়ত বাড়ি ঘর তৈরি করার ইচ্ছে কিংবা প্রবণতা আমাদের সকলের মধ্যে থেকে থাকে।

কিন্তু ইচ্ছে থাকলেই যে সম্ভব হয়ে ওঠে সব সময় তেমনটা কিন্তু নয় । তবে আপনার ইচ্ছেকে পূরণ করার দায়িত্ব আমাদের। কারণ আজকের এই প্রতিবেদনের মাধ্যমে দুর্দান্ত লোকেশনে একটি রেসিডেন্সিয়াল জমির কথা আপনাদের সামনে তুলে ধরতে চলেছি । পাশাপাশি এর দাম শুনলে আপনারা রীতিমতো অবাক হবেন । কারণ যে লোকেশনে এই জমিটি অবস্থিত সেই লোকেশনে এই মূল্যে জমি পাওয়া বর্তমান সময়ে প্রায় অসম্ভব বললেই চলে।

গড়িয়া স্টেশন থেকে কমবেশি ৬ কিলোমিটার দূরত্বে অবস্থিত রেসিডেন্সিয়াল একটি জমি রয়েছে। সর্বমোট জমির পরিমাণ হচ্ছে আড়াই কাঠা এবং জমিটি অর্ধেক পাঁচিল দিয়ে ঘেরাও করা রয়েছে। এই জমিটি আপনারা অনায়াসে কিনতে পারেন সেখানে তৈরি করতে পারেন নিজের স্বপ্নের বাড়ি। 4 লক্ষ টাকা প্রতি কাঠা হিসেবে মূল্য ধার্য করা হয়েছে ।

হাতের সামনে পেয়ে যাচ্ছেন অটো স্ট্যান্ড বাজার স্কুল এমনকি হাসপাতাল । ঠিক যে সুবিধা গুলোর জন্য মানুষ একটা প্রোপার লোকেশন খুঁজে একদম ঠিক সেই সমস্ত সুবিধা যুক্ত প্রপার লোকেশন হচ্ছে এটি। তাই দেরি না করে এই সুবর্ণ সুযোগটি অতিসত্বর গ্রহণ করুন নিচের দেওয়া ফোন নম্বরে যোগাযোগ করে ফোন নাম্বার। :- 9073145145

Back to top button