কলকাতার খুব কাছেই দুর্দান্ত লোকেশনে জলের দামে পান জমি, না দেখলে পস্তাবেন পরে

নিজস্ব প্রতিবেদন :- একটা ব্যবসা তৈরি করার জন্য কিংবা নিজের একটা স্বপ্নের বাড়ি তৈরি করার জন্য আমরা জমি সন্ধান করে থাকি বিভিন্ন সময় ধরে । প্রতিনিয়ত বাজার দর বাড়ছে তার সাথে পাল্লা দিয়ে বাড়ছে জমির দর । জমির দর বাড়ার ক্ষেত্রে অন্য একটি প্রধান এবং গুরুত্বপূর্ণ কারণ হচ্ছে জনসংখ্যা বৃদ্ধি। প্রতিনিয়ত জনসংখ্যা বৃদ্ধির কারণে জমির দাম হু হু করে বৃদ্ধি পাচ্ছে।

জমির দাম বৃদ্ধি পাওয়ার সাথে সাথে কিন্তু কমে আসছে জমির সংখ্যা । কিন্তু আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের সামনে এমন একটি জমির কথা বলতে চলেছি যেটা প্রপার লোকেশনে বলতেই পারেন অর্থাৎ এখানে আপনি ব্যবসা শুরু করতে পারেন তৈরি করতে পারেন যেকোনো ধরনের ছোট-বড় ফ্যাক্টরি এমনকি নিজের বাগান বাড়িও তৈরি করতে পারেন এখানে।

এই জায়গাটি বারাসাত রেলওয়ে স্টেশন থেকে মাত্র ৪ কিলোমিটার ভেতরে এবং ন্যাশনাল হাইওয়ে থেকে মাত্র দুই কিলোমিটার ভেতরে অবস্থিত । সর্বমোট জমির পরিমাণ হচ্ছে ১১ বিঘা। একদমই ঠিক শুনেছেন মোটেও ছোট জায়গা নয়, ১১ বিঘা জায়গা রয়েছে।

যা মালিকপক্ষ বর্তমানে বিক্রি করতে চাইছে। এর আগে এই জায়গাতে ইটভাটা ছিল কিন্তু বর্তমানে সেটি বসত যজ্ঞ করে তোলার জন্য জমিটি বিক্রি করতে চাইছে। জমির দাম এখনো পর্যন্ত কিছু উল্লেখ করা হয়নি তবে যদি ভিডিওর মাধ্যমে জমি পছন্দ হয়ে থাকে তাহলে নিচের দেওয়া ফোন নাম্বারে যোগাযোগ করতে পারেন। ফোন নাম্বার :- 8420082220

Back to top button