কলকাতার আশেপাশেই দুর্দান্ত লোকেশনে জলের দামে পান জমি! এতো কম দাম শুনলে হাঁ হবেন আপনিও

নিজস্ব প্রতিবেদন :- একটা বাড়ি তৈরি করার ইচ্ছে আমাদের কম-বেশি প্রত্যেকের থেকে থাকে । সারা বছর ধরে কিংবা জীবন একটা বড় অংশ ধরে আমরা যে পরিমাণ টাকা পয়সা উপার্জন করি একটা সময় পর সেই টাকা পয়সা দিয়ে আমরা একটা মনের মতন বাড়ি তৈরি করার চেষ্টা করে থাকি। কিন্তু শুধুমাত্র বাড়ি তৈরি করলেই হবে না তার পাশাপাশি থাকতে হবে উপযুক্ত জায়গা জায়গার লোকের সঙ্গে কিন্তু অনেকটা গুরুত্বপূর্ণ।

আজকের এই প্রতিবেদনে মাধ্যমে আপনাদেরকে দুর্দান্ত লোকেশনে একটি জায়গার কথা বলতে চলেছি । যেটি রোড লেভেল থেকে অনেকটা উঁচুতে অবস্থিত । অর্থাৎ যারা উচু জমিতে বাড়ি তৈরি করতে পছন্দ করেন তাদের জন্য আদর্শ হতে চলেছে আজকের এই প্রতিবেদনটি । তাই কথা না বাড়িয়ে আসুন দেখেনি জমি সংক্রান্ত বিস্তারিত তথ্য।

বর্তমানে আমি যে জমিটির কথা বলতে চলেছি সেটি দক্ষিণ ২৪ পরগনা জেলার ক্যানিং থানার অন্তর্গত গৌড়দহ স্টেশন থেকে মাত্র পায়ে হেঁটে পাঁচ মিনিট দূরত্বে অবস্থিত । এখানে সর্বমোট জমির পরিমাণ প্রায় আড়াই কাঠা এবং এই জমিতে আপনি পেয়ে যাচ্ছেন আশেপাশে বাস স্ট্যান্ড টোটাল স্ট্যান্ড রেলওয়ে স্টেশন থেকে শুরু করে হাসপাতাল স্কুল বাজার হাট এটিএম সহ যাবতীয় সুযোগ সুবিধা ।

জলের ব্যবস্থাও থাকছে সুন্দর ভাবে। তার পাশাপাশি জমি সংক্রান্ত একাধিক যে কাগজপত্র সেগুলো আপনি পেয়ে যাচ্ছেন এই জমির সাথে অর্থাৎ আপনাকে কোন রকম আর পরিশ্রম করতে হবে না। এই জমির দাম মাত্র 6 লক্ষ টাকা । একদমই ঠিক শুনেছেন পুরো জমিটার দাম রাখা হয়েছে মাত্র 6 লক্ষ টাকা। বিস্তারিত জানতে ফোন নম্বরে যোগাযোগ করুন ফোন নাম্বার :- 9775161614

Back to top button