কলকাতার খুব কাছেই প্রপার লোকেশনে জলের দামে পান জমি, না দেখলে আর পাবেন না এমন সুযোগ!

নিজস্ব প্রতিবেদন :- একটা সুন্দর লোকেশনে বাড়ি তৈরি করার ইচ্ছে আমাদের প্রত্যেকের থেকে থাকে । কিন্তু বর্তমানে দারুণ লোকেশনে বাড়ি কিংবা জমি পাওয়া রীতিমতো দিবা সপ্নের কাছাকাছি হয়ে দাঁড়িয়েছে । কারণ জনসংখ্যা বাড়ছে তার সাথে সাথে বাড়ছে বাসস্থানের সংখ্যা । যে কটা জমি পড়ে আছে তার মূল্য হয়তো অনেক বেশি যা সাধারন মধ্যবিত্ত পরিবারের মানুষের পক্ষে কেনা প্রায় অসম্ভব।

আজকের এই প্রতিবেদনে মাধ্যমে আপনাদেরকে জানাতে চলেছি বর্ধমান জেলার মধ্যে অবস্থিত মানকর স্টেশন থেকে মাত্র কিছুটা দূরত্ব অবস্থিত একটি জমির কথা । এই সুবিশাল জমিতে আপনি বাড়ি তৈরি করতে পারবেন তৈরি করতে পারবেন যেকোনো ধরনের রিসোর্ট কিংবা অন্য কোন ব্যবসা সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নিন আপনারা।

মানকর স্টেশন থেকে মাত্র ৮ কিলোমিটার দূরে অবস্থিত 25 বিঘা এই জমিটি অত্যন্ত সুন্দর একটি লোকেশন রয়েছে এখান থেকে মানকর কলেজ এবং হাসপাতাল মাত্র ৭ কিলোমিটার দূরত্বে। পাশাপাশি ছয় কিলোমিটার দূরত্বের মধ্যে আপনি পেয়ে যাবেন বাজার , ব্যাংক, কলেজ, স্কুল ও যাবতীয় সুবিধা । এখানে কিছুটা জমি চাষ জমি ও রয়েছে। প্রতি বিঘা পিছু দাম রাখা হয়েছে মাত্র 3.5 লক্ষ টাকা । বিস্তারিত জানতে নিচের দেওয়া ফোন নম্বরে যোগাযোগ করুন।
ফোন নাম্বার:- 9073145145

Back to top button