মাত্র ৩৫ টাকায় পান ব্র্যান্ডেড সুতির ছাপা শাড়ি, এখান থেকে কিনে শুরু করুন ব্যবসা, লাভ হবে প্রচুর

নিজস্ব প্রতিবেদন:- বাঙালির বারো মাসে তেরো পার্বণ লেগেই থাকে । উৎসবের আমেজ হোক বা যে কোন ধরনের সাধারণ ছোটখাটো অনুষ্ঠান প্রত্যেকেই কেনাকাটি করতে আমরা ভালোবাসি শাড়ি থেকে শুরু করে পাঞ্জাবি বা যেকোনো ধরনের কেনাকাটির উপর আমাদের প্রত্যেকের বিশেষ আগ্রহ থেকে থাকে। নিজেকে সুন্দরভাবে গুছিয়ে তোলার জন্য যেমন অভ্যন্তরীণ শিক্ষার প্রয়োজন পাশাপাশি রুচি সম্মত পোশাকেরও কিন্তু প্রয়োজন রয়েছে অনেক।

একটু বাজার ঘুরে দেখলেই আমরা বুঝতে পারব যে প্রতিনিয়ত কাপড়ের দাম বাড়ছে। বাড়ছে মজুরের দাম । যার ফলে বাড়ছে জামাকাপ এর মত অবস্থায় দাঁড়িয়ে পছন্দের শাড়িটি বা পছন্দের জামা কাপড়টি হয়তো দোকানে কাচের ওপারে থেকে যায় অনেকটা সময় ধরে ।কেনার ক্ষমতা হয়ে ওঠার অনেকে। তবে আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে এমন একটি বস্ত্রালয়ের কথা জানাতে চলেছি যেখান থেকে খুব কম দামে আপনি লটে মাল কিনতে পারেন । এবং পরবর্তী ক্ষেত্রে বেশি দামে বিক্রি করতে পারেন।

আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আমরা তাদেরকে জানাতে চলেছি সেই প্রতিষ্ঠানের কথা যেটি সোদপুরের গোবিন্দ বাজারে অবস্থিত। এই দোকানদারের সাথে কথা বলে বোঝা গেছে যে বিভিন্ন ধরনের বিভিন্ন ডিজাইনের বিভিন্ন রঙের শাড়ি থেকে শুরু করে আরো যাবতীয় জামাকাপড় পাওয়া যায় মাত্র অনেক কম দামে। এই দাম আপনারা ধারণা করতে পারবেন না এখানে আপনি ৩৫ টাকা থেকে শুরু করে শাড়ি পেয়ে যাবেন ।

যা পরবর্তী ক্ষেত্রে বাজারে আরও অধিক দামে আপনি বিক্রি করে অধিক লাভ অর্জন করতে পারবেন ।তবে শর্তসাপেক্ষ হিসেবে বলা হয়েছে যে ৩৫ টাকার শাড়ি বা এই ধরনের কম দামের জামাকাপড় বা শাড়ি আপনাকে একটি বা দুটি কিনলে চলবে না একসাথে অনেকগুলি কিনতে হবে সমস্ত কিছু এই প্রতিবেদনে বলা সম্ভব নয় তাই নিচের দেওয়া ফোন নাম্বারে যোগাযোগ করতে পারেন ফোন নাম্বার।:- 8101291465

Back to top button