মাত্র ৪ টাকায় পেয়ে যান ব্র্যান্ডেড কোম্পানির যেকোনো কসমেটিক! এখান থেকে কিনে ব্যবসা শুরু করলে হবে অফুরন্ত লাভ

নিজস্ব প্রতিবেদন :- যেকোনো অনুষ্ঠানে নিজেকে সুন্দর ভাবে সাজিয়ে তোলার ক্ষেত্রে কিন্তু মেয়েদের ভূমিকা চোখে পড়ার মতন। কারণ এ কথা অস্বীকার করার কোন উপায় নেই যে ছেলেদের তুলনায় মেয়েরা কিন্তু নিজেদেরকে আকর্ষণীয় গড়ে তোলার ক্ষেত্রে সাজসজ্জা দিক থেকে একটু বেশি এগিয়ে। তার জন্য বাজারে আবিষ্কৃত হয়েছে বিভিন্ন ধরনের কসমেটিক জিনিস।

কিন্তু সমস্যা হচ্ছে প্রতিনিয়ত প্রত্যেকটি জিনিসের দাম বাড়ার সাথে সাথে কসমেটিকের জিনিসেরও দাম বেড়ে যাচ্ছে । যার ফলে কিছুটা হলেও পিছপা হয়ে ওঠে এসেছে এই প্রজন্মের মেয়েরা । তবে আর কোন চিন্তার কারণ নেই । কারণ খুব কলকাতার বুকে আমরা এমন একটি দোকানের কথা আপনাদের সামনে উল্লেখ করতে চলেছি যেখানে আপনারা হোলসেল প্রাইস এ পেয়ে যাবেন বিভিন্ন ধরনের কসমেটিক জিনিস এমনকি পারফিউম । আসুন জেনে কি কি পাওয়া যায় এখানে।

সম্প্রতি ইউটিউবে তরফ থেকে সেই দোকান সম্পর্কিত একটি ভিডিও প্রকাশ করা হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে যে জিনিসগুলো আপনারা মার্কেটে ১০০ টাকাতে কিনে থাকেন সেই জিনিসই পেয়ে যাবেন সেখানে ৯০ টাকা কিংবা ৮৫ টাকা থেকে ।

এমন কি ৮০ টাকার জিনিসটা পেয়ে যাবেন ৬০ টাকাতে। এই ধরনের ছোট বড় সমস্ত কসমেটিকের সম্মান নিয়ে সেই দোকান তৈরি হয়েছে তার পাশাপাশি পারফিউমের লট যদি আপনি কেনেন সে ক্ষেত্রে থাকছে বিশেষ সুবিধা এবং ছার বিস্তারিত জানতে ফোন নম্বরে যোগাযোগ করতে পারেন। ফোন নাম্বার :- 9875694623

Back to top button