মাত্র ৪০ টাকায় পেয়ে যান নাইটি! এখান থেকে কিনে শুরু করুন ব্যবসা, লাভ হবে প্রচুর

নিজস্ব প্রতিবেদন :- আচ্ছা বর্তমান সময়ে দাঁড়িয়ে যদি আপনাকে বলা হয় যে একটি জিনিস কিনলে আরো একটি জিনিস সম্পূর্ণ বিনামূল্যে আপনাকে দেওয়া হবে তাহলে নিশ্চয়ই সেই অফারটি আপনি হাতছাড়া করতে যাবেন না ।কারণ আমরা কম বেশি প্রত্যেকেই বিনামূল্যে পাওয়া জিনিসগুলি বা অফারগুলিকে সবার আগে গ্রহণ করার চেষ্টা করে থাকি । আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে এমন একটি অফার এবং তারই সাথে সাথে এমন একটি প্রতিষ্ঠানের কথা বলতে চলেছি যেখানে আপনি পেয়ে যাবেন দুর্দান্ত কালেকশনের মাত্র অল্প টাকাতে ব্র্যান্ডের কিছু নাইটি।

ছেলেদের পাশাপাশি প্রতিনিয়ত বাড়ছে মেয়েদের জামাকাপড়ের ডিজাইন এবং বাড়ছে তার চাহিদা । সেই চাহিদাকে মাথায় রেখে বাজারে এসেছে একাধিক নিত্যনতুন ডিজাইনের জামাকাপড়। জামাকাপড়ের কথা বলতে গেলেই সবথেকে আগে যে কাপড়ের কথা বলতে হয় সেটি হলো নাইটি।

অধিক জনপ্রিয় এই বস্ত্রটি ভারতবর্ষের প্রতিটি মহিলাদের চাহিদার লিস্টে সর্বপ্রথম স্থান অধিকার করে রেখেছে । কিন্তু কাপড়ের দাম প্রতিনিয়ত বাড়ছে ।তাহলে কি বাজারে নাইটির দামও বেড়ে চলেছে ? একদমই না। আজ এমন এক বস্ত্রালয়ের কথা বলতে চলেছি যেখানে আপনি মাত্র 40 টাকার থেকে শুরু করে পেয়ে যাবেন আপনি নিত্য নতুন ডিজাইনের ব্র্যান্ডের নাইটি।

কলকাতার বড় বাজারের কাছে শান্তিপুর স্টেশনে সংলগ্ন অন্নপূর্ণা বস্ত্রালয় বলে একটি প্রতিষ্ঠান রয়েছে । যেখানে আপনি বাচ্চা থেকে শুরু করে একদম বৃদ্ধ বয়সের নাইটি পেয়ে যাবেন তাও আবার স্বল্প মূল্যের অর্থাৎ এখানে গিয়ে আপনার বিন্দুমাত্র মনে হবে না যে মূল্য অধিক পরিমাণে নেওয়া হচ্ছে। পাশাপাশি দেওয়া হচ্ছে কিছু লোভনীয় অফার । দুই থেকে তিন বছরের বাচ্চা মেয়েদের নাইটির মূল্য শুরু হয়েছে মাত্র কুড়ি টাকা থেকে।

একদমই ঠিক শুনেছেন পাশাপাশি চার থেকে ছয় বছরের মেয়েদের নাইটের মূল্য শুরু হচ্ছে ৪০ টাকা থেকে । পাশাপাশি থাকছে আরো দুর্দান্ত কিছু লোভনীয় অফার ।আপনি যদি পাঁচ হাজার টাকা বা তার বেশি মূল্যের জিনিস ক্রয় করেন তাহলে থাকছে বিশেষ অফার এবং ছাড় । সমস্ত কিছু প্রতিবেদনে বলা সম্ভব নয় ।কাজেই আপনি যদি এই বস্তালে আসতে চান তাহলে নিচের দেওয়া ফোন নাম্বারে অতি সত্বর যোগাযোগ করতে পারেন
ফোন নাম্বার :- 8640802810

Back to top button