বাজারের থেকে একদম হাফ দামে পেয়ে যান নতুন বাইক! এখান থেকে কিনে শুরু করুন ব্যবসা, অল্পদিনেই হবেন লাখপতি

নিজস্ব প্রতিবেদন:- একটা ছেলের ছোটবেলা থেকেই স্বপ্ন থাকে একটা সুন্দর পছন্দের বাইক কেনার । কিন্তু অনেক সময় আর্থিক অভাবের কারণে সে স্বপ্ন পূরণ হয় না । আবার কারোর ক্ষেত্রে খুব অল্প সময়ের মধ্যেই সে স্বপ্ন পূরণ হয়ে যায়। একই বন্ধু মহলের মধ্যে যদি কেউ একজন দামি বাইক কিনে ফেলে তাহলে হয়তো অপর বন্ধুটির মনে কিছুটা হল আঘাত লাগে ।অপরদিকে সে তার পারিবারিক অবস্থার দিকে তাকিয়ে সবকিছু মেনে নেয় তবে মেনে নেওয়া দিন বোধহয় শেষ হয়ে এসেছে।

প্রতিনিয়ত উন্নত হচ্ছে আমাদের এই সমাজ । আমাদের চারিপাশে আধুনিকতার ছোঁয়াতে ভরে যাচ্ছে । ঠিক তেমনি যে কোন ইচ্ছে পূরণের জন্য বিকল্প কোন পথ অতি অবশ্যই তৈরি হয়ে গেছে ইতিমধ্যে । যদি আপনি আর্থিক অভাবের কারণে নতুন দামি বাইক কিনতে না পারেন তাহলে কিন্তু সেকেন্ড হ্যান্ড বাইক অতি অবশ্যই কিনে নিতে পারেন কলকাতার এই বাইক শোরুম থেকে । খুব অল্প দামে আধুনিক মডেলের বেশ কিছু বাইক তারা বিক্রি করছে।

কলকাতার বসিরহাটে অবস্থিত এই বাইক দোকানে যেমন স্কুটি পাওয়া যাচ্ছে ঠিক তেমনি পাওয়া যাচ্ছে পালসার হিরো হোন্ডার যাবতীয় মডেলের গাড়ি গুলি । তার পাশাপাশি থাকছে আকর্ষণীয় বেশ কিছু ছাড় বা সুযোগ । বাইক শোরুম এর তরফ থেকে জানা গিয়েছে এখানে মাত্র ২৫ হাজার টাকা থেকে সেকেন্ড হ্যান্ড বাইক পাওয়া যাবে। পাশাপাশি সমস্ত বাইকের কাগজপত্র দেবে তারা । অতএব ফ্রড হবার কোনরকম কোন সম্ভাবনা নেই । বিস্তারিত জানতে ফোন নাম্বারে যোগাযোগ করুন।
ফোন নাম্বার:- 9748711659

Back to top button