মাত্র ৪ টাকায় পান জামা থেকে কুর্তি! এখান থেকে কিনে শুরু করুন ব্যবসা, লাভ হবে প্রচুর

নিজস্ব প্রতিবেদন :- উৎসবের আনন্দ হোক বা ছোটখাটো যেকোনো ধরনের অনুষ্ঠান নতুন জামা কাপড় কিনতে বা কাউকে উপহার দিতে আমাদের বেশ ভালো লাগে । এবং তার পাশাপাশি নিজেদেরকে যেকোন অনুষ্ঠানে সুন্দরভাবে আকর্ষণীয় করে তুলতে জামা কাপড় কিন্তু একটা আলাদা ভূমিকা রয়েছে সে কথা অস্বীকার করার কোন জায়গা নেই । কিন্তু যে হারে বেড়ে গেছে জামা কাপড়ের দাম তাতে পছন্দের জামাটা হয়তো শপিংমলে কিংবা দোকানেই রেখে দিয়ে আসি ।

তবে আজকের এই প্রতিবেদনে মাধ্যমে আপনাদেরকে যে ব্যবসার কথা বলতে চলেছি তাতে আপনি নিজে কখনো আর পছন্দের জিনিস থেকে পিছিয়ে আসবেন না ।পাশাপাশি আপনি কিন্তু আরও দশটা মানুষকে তাদের পছন্দের জিনিসের কাছে পৌঁছে দিতে সাহায্য করবেন ।কলকাতার প্রকাশ এন্টারপ্রাইজ নামক একটি প্রতিষ্ঠানের কথা সম্প্রতি জানা গিয়েছে ।এটি ব্যারাকপুরে অবস্থিত এবং এই প্রকাশ এন্টারপ্রাইজের তরফ থেকে যে সমস্ত অফারগুলি বা যে সমস্ত বিষয়গুলি দেখানো হচ্ছে তা সত্যি অভাবনীয়।

আপনি শুনলে রীতিমতো অবাক হবেন যে ছেলেদের টি-শার্ট শুরু হচ্ছে মাত্র ৫৩ টাকা থেকে শুরু করে। বিভিন্ন দামের রয়েছে ৬৫ টাকা ৭৩ টাকা । এই ধরনের যে কোন সাইজের যেকোনো রঙের আপনি পেয়ে যাবেন । তার পাশাপাশি থাকছে একাধিক ডিজাইন । মেয়েদের কুর্তি শুরু হচ্ছে মাত্র ৭৫ টাকা থেকে ।আপনি হোলসেলের মাল কিনে সেটাকে ব্যবসায় রূপান্তরিত করতে পারেন বা অধিক দামে বিক্রিও করতে পারেন বিস্তারিত তথ্য আপনারা জানতে পারবেন নিচের দেওয়া ফোন নাম্বারে যোগাযোগ করলে।
ফোন নাম্বার :- 7003671484

Back to top button