বহু বছর পর বিভেদ ভুলে বাড়ির দুর্গা পুজোয় ফের এক ফ্রেমে ধরা দিলেন রানী কাজল, ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: ৯০ এর দশকের শেষের দিকে বলিউড ইন্ডাস্ট্রির দুইজন জনপ্রিয় নায়িকা ছিলেন কাজল মুখার্জি এবং রানী মুখার্জি। একই পরিবারের খুড়তুতো বোন ছিলেন তারা। তবে সত্যি কথা বলতে গেলে বোন হওয়ার পরেও একে অপরের সঙ্গে কিন্তু এক প্রকার প্রতিযোগিতায় তারা সব সময়তেই থেকেছেন। তবে সেটাকে প্রতিযোগিতা বলা হবে না ঠান্ডা লড়াই সেটা নিয়ে অবশ্য সন্দেহ রয়েছে।

কারণ কখনোই কিন্তু একে অপরের প্রতি কোন রকমের ক্ষোভ প্রকাশ্যে দেখা যায়নি তাদের মধ্যে। বিভিন্ন অ্যাওয়ার্ড ফাংশন থেকে শুরু করে দুর্গাপুজো সবেতেই একসঙ্গে ধরা দিয়েছেন তারা। তবে প্রয়োজনীয় জায়গার বাইরে একে অপরের সঙ্গে তাদেরকে কখনো দেখা কিন্তু যায় না। এ নিয়ে নানান ধরনের জল্পনা-কল্পনা থাকলেও যেকোনো কারণেই হোক কখনো মুখ খোলেননি কাজল বা রানী।

সূত্রের খবর অনুযায়ী জানা যায়,২০১১ সালে রানী মুখার্জি এবং কাজল একসাথে করণ জোহারের টক শো ‘কফি উইথ করণ’- এ এসেছিল। সেই সময় করণ রানীকে বলে যে ‘সে যদি সাংবাদিক হতো তাহলে কাজলকে কি প্রশ্ন করতো?’ সাথে সাথেই রানী কাজল কে বলে যে সে তাকে যতটা পছন্দ করে কাজল তাকে কেন করে না? তবে তার উত্তরে কাজল কি বলেছিলেন সেটা যদিও স্পষ্ট হয়নি। স্বাভাবিকভাবেই এই ব্যাপারটি নিয়ে কিন্তু কম জল ঘোলা হয়নি।

তবে বলিউডের অন্দরে কাজল বা রানী মুখার্জি অথবা তাদের পরিবার কখনই কিন্তু এই নিয়ে কোন রকমের মন্তব্য করেননি। তবে বিভিন্ন ঘটনা দেখে অনেকেই মনে করেন এই দুই বোনের মধ্যে রয়েছে তীব্র মনোমালিন্য। কিন্তু সম্প্রতি দুর্গা পূজা উপলক্ষে এই দুই বোনকে আবারও একই ফ্রেমে ধরা দিতে দেখা গেল। সাংবাদিকদের সামনে বহু বছর পর নিজেদের বিভেদ ভুলে মহা অষ্টমীর পুজোর পর তাদেরকে একে অপরকে জড়িয়ে ছবি তুলতে দেখা যায়।

সেই ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। ভিডিওর শুরুতেই দেখা যায় সাংবাদিকদের উদ্দেশ্যে কিছু বলছেন কাজল। তারপরেই পাশে দাঁড়িয়ে থাকা বোন রানীকে জড়িয়ে ধরে ফটোর জন্য পোজ দেন তিনি। এরপর রানী মুখার্জিকেও কাজলের হাত ধরে ক্যামেরার দিকে তাকাতে দেখা যায়।। তাহলে হয়তো শেষ পর্যন্ত সমস্ত বিভেদ ভুলে দুর্গাপুজোর মাধ্যমেই আবারো এক হয়ে গেলেন তারা। অন্ততপক্ষে ঠিক এমনটাই মনে করছেন নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

প্রসঙ্গত বর্তমানে ক্যামেরার সামনে খুব একটা দেখা যায় না কাজল এবং রানী দুজনকেই। তাই এখনো সেই পূর্ববর্তী ঠান্ডা লড়াই বর্তমান আছে কিনা সেটা নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে! তবে যাই হোক না কেন এই দুই অভিনেত্রীকে একসঙ্গে একই ফ্রেমে দেখতে পেয়ে অত্যন্ত খুশি হয়েছেন তাদের অনুরাগীরা। প্রতিবেদনটি ভালো লেগে থাকলে আপনারাও দেখে আসতে পারেন সেই ভিডিও।

Back to top button