অবশেষে চার হাত হলো এক! প্রেম করার পর এই বয়সে বরের গলায় মালা দিয়ে ভাইরাল রানু মণ্ডল, চরম ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন:- অবশেষে রানু পেল তার জীবন সঙ্গীকে । জনপ্রিয়তা চরম শিখরে পৌঁছে গিয়ে পুনরায় আবার এক জায়গাতে ফিরে এসেছে রানু মন্ডল । তার কারণ আমাদের প্রত্যেকেরই জানা । খারাপ ব্যবহার এবং চুক্তি মন্তব্যের জন্য সাধারণ মানুষের থেকে মুখ ফিরিয়ে নিতে বাধ্য হয় । যে মানুষের ভালোবাসা রানাঘাট স্টেশন চত্বরে গান গাওয়া থেকে মুম্বাই পাড়ি দিয়েছিলেন তিনি এখন সেই মানুষ তার থেকে মুখ ফিরিয়ে নিচ্ছে।

তবে এটা ভাবার কোন কারণ নেই যে রানু মন্ডল সবসময় খারাপ বা কটুক্তি মন্তব্য করে । কখনও কখনও তাকে ইচ্ছাকৃতভাবে রাগিয়ে দেয়া হয় শুধুমাত্র কিছুই ইউটিউব ভিউজ এর আশায় । জনপ্রিয়তা পাওয়ার পর থেকে একাধিক ইউটিউব এর আনাগোনা প্রায় লেগেই থাকে তার বাড়িতে । ফলে মানুষের বিরক্ত প্রকাশ পাবেই এমনটা স্বাভাবিক ।সেই মুহূর্তকে ক্যামেরাবন্দি করে কখনো কখনো তার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করে ইউটিউব ।

 

View this post on Instagram

 

A post shared by Rohan Shaw (@rohanyt779)

বেশ কিছুদিন আগে একটি ভিডিও প্রকাশিত হয়েছিল সোশ্যাল মিডিয়াতে সেখানে দেখা গেছিল লাল রঙে বেনারসি পড়ে মাথায় মুকুট নিয়ে একটি ভিডিও করতে রানু মন্ডলকে এবং তার সাথে গায়ে ছিলেন এ কেয়া হুয়া সেই ভিডিওটি কে ঘিরে যেমন হাসির মন্তব্য এসেছে অনেকে আবার বিষয়টিকে মোটেও ভালো চোখে দেখেননি ।

 

View this post on Instagram

 

A post shared by Rohan Shaw (@rohanyt779)

তার সারল্য কেন কাজে লাগিয়ে মানুষ যা ইচ্ছে তাই করছে এমনটা মন্তব্য করেছেন বেশ কয়েকজন ।তবে সম্প্রতি আরো একবার একটি ভিডিও প্রকাশিত হলে যেখানে রানা মন্ডলকে দেখা যাচ্ছে একটি ছেলের বাইকের পিছনে চেপে বসে রয়েছে এবং দুজনে মিলেই গাইছেন রোমান্টিক ছবি ক্রিশ মুভির গান । সেখানেই একজন মন্তব্য করেছেন রানু পেল কেন ইতিমধ্যে ভাইরাল হয়েছে সেই ভিডিওটি।

Back to top button