দুরন্ত চিতার সাথে তুমুল লড়াই বিশালাকার পাইথনের! লড়াই শেষে জিতল কে? ভিডিও দেখে হাঁ নেটিজেনরা

নিজস্ব প্রতিবেদন :- লড়াই ছাড়া কোন কিছুই সম্ভব নয় ।নিজের জীবনের অস্তিত্বকে টিকিয়ে রাখতে গেলে আপনাকে প্রতিনিয়ত লড়াই করতে হবে । হতে পারে সেই লড়াই আপনার পারিপার্শ্বিক অবস্থার সাথে হতে পারে আবার কখনো কখনো অন্য কারো সাথে হতে পারে । তবে শুধুমাত্র মনুষ্য প্রজাতি নয় জঙ্গলে প্রতিটি প্রাণী নিজেদের অস্তিত্বকে বছরের পর বছর ধরে টিকিয়ে রাখার জন্য একাধিক শক্তিশালী প্রাণীর সাথে লড়াই লিপ্ত হয়।

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপকভাবে মাথা ছাড়া দিয়ে উঠেছে সেখানে দেখা যাচ্ছে একটি পাইথন এবং একটি চিতা বাঘের লড়াইয়ের দৃশ্য । কিন্তু হঠাৎ করে এই দুই প্রাণী কেন নিজেদের মধ্যে লড়াই করতে শুরু করল তা জানতে সম্পূর্ন প্রতিবেদনটি পড়ুন।

ওয়াইল্ড অ্যানিম্যাল থিংস নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি আপলোড করা হয়েছে। ইতিমধ্যেই ১ কোটির বেশি মানুষ এটি দেখেছেন। ৩৯ হাজার মানুষ এটি লাইক করেছেন। আসলে পাইথন ও চিতা দুজনেই খুব শক্তিশালী প্রাণী। তাদের আক্রমন করার ও শিকার করার পদ্ধতি যদিও একেবারেই আলাদা।

ভিডিওতে দেখা যাচ্ছে, একটি চিতা বাঘের ছানা বনের মধ্যে খেলা করছে। অন্যদিক থেকে একটা পাইথনকে আসতে দেখা যায়। ছোট্ট চিতা ছানা শিশুর স্বাভাবিক কৌতূহলের সঙ্গে পাইথনকে আরো কাছ‌ থেকে গিয়ে দেখতে এগিয়ে যায়। পাইথনটি বড়ো হাঁ করে চিতা ছানাকে খেতে যায়। চিতাবাঘের ছানা তাড়াতাড়ি পালিয়ে যায়। ইতিমধ্যে ভিডিওটি মারাত্মক পরিমাণে ভাইরাল হয়েছে ।

Back to top button