কাঠের তৈরি দামি হরিণের শোপিস থেকে ফলস সিলিং! ভুবনের নতুন বাড়ির চাকচিক্য অন্দরমহল দেখলে চক্ষু হবে চড়কগাছ!

নিজস্ব প্রতিবেদন : সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অত্যন্ত অল্প সময়ের মধ্যে জনপ্রিয়তা অর্জন করেছিলেন বীরভূমের কাঁচা বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। বাদাম বিক্রি করতে গিয়ে একটি গান তৈরি করেছিলেন তিনি। নেট মাধ্যমের দৌলতে মুহূর্তেই তা সমস্ত মানুষের কাছে ছড়িয়ে পড়ে। এমনকি এই গান এতটাই ট্রেন্ডিং হয়ে ওঠে যে বড় বড় সেলিব্রিটি থেকে শুরু করে সুদূর বিদেশের মানুষজনও এই গানের ভিডিও বানাতে শুরু করেছিলেন।

তবে শুধুমাত্র কাঁচা বাদাম গান করে কিন্তু থেমে থাকেননি আমাদের ভুবন বাবু। বাদাম গান জনপ্রিয়তা পাওয়ার পর একের পর এক মিউজিক কোম্পানির সাথে গান গাওয়ার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।। ইতিমধ্যেই তিনি এই গান গেয়ে বেশ কয়েক লক্ষ টাকা পর্যন্ত উপার্জন করেছেন। সম্প্রতি এই সবকিছুর মাঝেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠেছে তার একটি ভিডিও। 

উল্লেখ্য কাঁচা বাদাম গান জনপ্রিয়তা পাওয়ার পর ধীরে ধীরে গানের জগতে প্রবেশ করে বেশ ভালো পরিমান অর্থ উপার্জন করেছেন ভুবন বাবু। জানা যাচ্ছে ইতিমধ্যেই একটি পাকা বাড়ি তৈরি করার পাশাপাশি একটি সেকেন্ড হ্যান্ড গাড়ি কিনে ফেলেছেন বাদাম কাকু। যদিও গাড়ি চালাতে গিয়ে তিনি দুর্ঘটনার মুখোমুখি পড়েছিলেন এমন খবর পাওয়া গিয়েছিল।। তবে বড় কোন বিপদ হয়নি বলেই জানা যাচ্ছে।

বেশ কয়েক দিনের চেষ্টার পর নিজের একটি ইউটিউব চ্যানেল খুলেছেন ভুবন বাদ্যকর। সেখান থেকেও কিন্তু বেশ ভালো অংকের টাকাই রোজগার করছেন বাদাম কাকু। বর্তমানে তার এই কাঁচা বাদাম গানটি আর ট্রেন্ডিংয়ে না থাকলেও বিভিন্ন মাধ্যম থেকে বেশ ভালো মতোই উপার্জন তৈরি হয়েছে তার। সম্প্রতি নেট মাধ্যমে ভুবন বাদ‌্যকরের একটি ভিডিও ভাইরাল হয়ে উঠে এসেছে যা দেখলে রীতিমতো অবাক হতে বাধ্য হবেন আপনি।।

পাঠকদের উদ্দেশ্যে জানিয়ে রাখি, কয়েক মাস আগেই বাদাম কাকুর পুরনো বাড়িটি ঝড়ে একেবারে উড়ে গিয়েছিল। তারপরেই নিজের সঞ্চিত অর্থ দিয়ে একটি নতুন বাড়ি তৈরি করেন তিনি। ভাইরাল এই ভিডিওর শুরুতে এক ব্যক্তি বাদাম কাকুর পুরনো বাড়িটির ভগ্নপ্রায় অবস্থা সকলকে দেখান প্রথমে। কিন্তু তারপরে বাদাম কাকুর নতুন তৈরি বাড়িটির ভিতরে ডেকোরেশন সহ অন্যান্য ডিজাইন দেখে রীতিমতো চমকে যান সকলে।

অসাধারণ কায়দায় বাদাম কাকুর এই নতুন বাড়িতে ডেকোরেশন করা হয়েছে। মেঝেতে মার্বেল বসানো, দেওয়াল এবং সিলিংয়ে একের পর এক ডেকোরেশন; দেখলে মনে হবে যেন কোন রাজপ্রাসাদে এসে পড়েছেন। ভুবন বাবু জানান কলকাতা থেকে শিল্পীরা এসেছিলেন তার এই বাড়ির ডিজাইন করার জন্য। পাশাপাশি এই বাড়ি তৈরি করতে গিয়ে প্রায় পাঁচ থেকে ছয় লক্ষ টাকা খরচ হয়েছে বলেও জানান ভুবন বাবু।

ইতিমধ্যেই নেট মাধ্যমে ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে কাঁচা বাদাম খ্যাত বীরভূমের এই বাদাম বিক্রেতার নতুন বাড়ির ভিডিওটি। যদিও সম্পূর্ণ ভিডিওটি দেখার পর অনেকেই কিন্তু তাকে কটাক্ষ করতে ছাড়েন নি। একদিকে যেমন অনেকেই তার কাঁচা বাদাম গানটিকে সংগীত হিসেবে মেনে নেননি ঠিক তেমনভাবেই অনেকে আবার বলেছেন এই বাড়ি তৈরি করতে মোটেও পাঁচ থেকে ছয় লক্ষ টাকা খরচ হতে পারে না, তার থেকে অনেকটাই বেশি খরচ হয়েছে।

যদিও এই প্রসঙ্গে আর কোন কথা বলেননি ভুবন বাদ্যকর। প্রসঙ্গত দিন কয়েক আগেই তার আরো একটি ভিডিও নেট মাধ্যমে আমরা দেখতে পেয়েছিলাম, যেখানে ভুলভাল হিন্দি বলে পাখিদের খাবার খাওয়াচ্ছিলেন ভুবন বাবু। এই ভিডিওটি নিয়েও কিন্তু তাকে বেশ সমালোচনার মুখোমুখি হতে হয়েছিল। আজকের এই প্রতিবেদনটি ভালো লেগে থাকলে আপনারাও দেখে নিতে পারেন ভুবন বাদ্যকরের এই নতুন ভিডিও।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button