প্রতিদিনে খুব সহজেই ১৫০০ টাকা হবে আয়! বেকার না বসে থেকে অল্প পুঁজিতে শুরু করুন এই ইউনিক ব্যবসা

নিজস্ব প্রতিবেদন :- ছোট বড় বিভিন্ন ধরনের ব্যবসা আমাদের আশেপাশে গড়ে উঠেছে । বড়ো থেকে শুরু করে বিভিন্ন ধরনের ছোটখাট ব্যবসা কিন্তু চোখে পড়ার মতন লাভ করছে প্রতিমাসে। এই অবস্থায় দাঁড়িয়ে আপনার মনে হতেই পারে একটি ছোট্ট ব্যবসা তৈরি করা। কিন্তু কি ব্যবসা তৈরি করবেন যেখানে ক্ষয়ক্ষতির সম্মুখীন হওয়ার সম্ভাবনা প্রায় নেই বললেই চলে । সেই তথ্য জানাব আমরা আপনাদেরকে এই প্রতিবেদনের মাধ্যমে।

আজ এমন এক ব্যবসার কথা বলতে চলেছি যেটি একদম ইউনিক একটি ব্যবসা । পশ্চিমবঙ্গের যে কোন জেলাতে যে কোন জায়গাতে আপনি এই ব্যবসা অনায়াসে শুরু করতে পারেন । বিশেষ করে গ্রামাঞ্চলে কিন্তু এই ব্যবসা প্রচুর পরিমাণে মুনাফা অর্জন করতে সাহায্য করবে বেশি কথা না বাড়িয়ে আসুন আমরা জেনে নিই যে এমন কি ধরনের ব্যবসা হতে চলেছে যেখানে লাভের পরিমাণ থাকবে প্রচুর ।

আজকের এই প্রতিবেদন মাধ্যমে আপনাদেরকে আমরা জানাচ্ছি কম্বাইন্ড পালভাইজার কাম মিনি রাইস মেশিন সম্পর্কে একটি ব্যবসা এই মেশিনের মাধ্যমে আপনি একই সাথে দুটি ব্যবসা তৈরি করতে পারবেন । তার পাশাপাশি 10 থেকে 12 রকমের প্রোডাক্ট কিন্তু তৈরি করতে পারবেন। এই মেশিনটি থ্রি এইচপি মোটর দিয়ে চলে। এবং প্রতি ঘণ্টাতে এটি 40 থেকে 50 কেজি মাল প্রোডাকশন করতে পারেন।

এই মেশিনের মাধ্যমে যেমন ধান থেকে চাল তৈরি করা হয় । পাশাপাশি বিভিন্ন ধরনের মসলা পেশায় করা হয় । তবে ক্যাপাসিটি অনুযায়ী মেশিনের দাম বিভিন্ন । বিস্তারিত জানতে আপনাকে সাইট ভিজিট করতে হবে । এটি রাজারহাটে অবস্থিত একটি কোম্পানি ।নিচে দেওয়া ফোন নাম্বার আপনারা যোগাযোগ করতে পারেন ফোন নাম্বার 9073696211

Back to top button